Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনমৃত্যু নিয়ে রসিকতা, পুনমের শাস্তির দাবি!

মৃত্যু নিয়ে রসিকতা, পুনমের শাস্তির দাবি!

মৃত্যু নিয়ে রসিকতা, পুনমের বিরুদ্ধে দায়ের হল এফআইআর

Follow Us :

মুম্বই: জরায়ু ও মুখ ক্যানসারে (Cervical Cancer) মৃত্যু হয়েছে মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের, শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের অভিনেত্রীর এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে শনিবার সেই সব রহস্যের জবাব দিলেন পুনম নিজেই। হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন নিজেই।

এক ভিডিয়ো বার্তায় পুনম বলেন, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার জন্য মৃত্যুর ভুয়ো খবর প্রচার করেছিলেন। তিনি বলেন, জানি হয়ত বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু আমাদের সচেতনতার প্রয়োজন। পুনম আরও বলেন, এই রোগটা নিঃশব্দে অসংখ্য প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়ো খবর সেটা করে দেখাল।

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

নিজের মৃত্যুর ভুয়ো খবর ছাড়ানোর বিষয়কে ভালো চোখে নেয়নি অনেকেই। তাঁর বিরুদ্ধে শাস্তির দাবি উঠেছে। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পুনম যা করেছেন তা শাস্তিযোগ্য অপরাধ, এই মর্মে মুম্বই পুলিশের কাছে অভিযোগের দাবি জানিয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক (Maharashtra MLA) সত্যজিৎ তাম্বে (Satyajit Tambe)।

আরও পড়ুন: গর্বিত বঙ্গবাসী, বুর্জ খলিফায় টলির বাদশা যিশু!

পাশাপাশি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন পুনম পান্ডের বিরুদ্ধে এফআইআর দাবি করেছে। শনিবার এক্স হ্যান্ডেলে AICWA পক্ষ থেকে বলা হয়েছে, ‘স্ব-প্রচারের জন্য সার্ভিকাল ক্যান্সার-এর মতো একটি রোগকে ব্যবহার করা গ্রহণযোগ্য নয়। AICWA-এর সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্ত পুরো ঘটনার নিন্দা জানিয়ে পুনম পান্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। পুনমের মৃত্যু রসিকতা নিয়ে হাজার হাজার মানুষ ধিক্কার জানাচ্ছেন। শুধু সাধারণ মানুষই নন, মৃত্যু নিয়ে এমন অপপ্রচারে ক্ষুব্ধ বি-টাউনে পুনমের বন্ধুবান্ধবও।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments