skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদন'পুষ্পা ২'-এর একটি দৃশ্যেই ৬০ কোটি খরচ!
Pushpa 2

‘পুষ্পা ২’-এর একটি দৃশ্যেই ৬০ কোটি খরচ!

৫০০ কোটির সিনেমায় একটি দৃশ্যেই ৬০ কোটি খরচ

Follow Us :

মুম্বই: গত ৮ এপ্রিল আল্লু অর্জুনের (Allu Arjun) জন্মদিনে প্রকাশ্যে এসেছে ‘পুষ্পা ২’ -এর টিজার (Pushpa 2 Teaser)। পায়ে ঘুঙুর, পরনে শাড়ি, গলায় দুলছে মালা, সারা গায়ে নীল রং মেখে একদম নতুন রূপে সমানে এসেছেন পুষ্পারাজ আল্লু অর্জুন। এক মিনিট আট সেকেন্ডের টিজার ভিডিয়োতে তাঁকে নাচের ছন্দে ভরপুর অ্যাকশন করতেও দেখা গেছে। সম্প্রতি জানা গেল, এই ভিডিয়োর মধ্যে থাকা একটি দৃশ্যের শুটিং করতে প্রায় ৬০ কোটি টাকা খরচ হয়েছে। গঙ্গামা জঠারা দৃশ্যের শুটের জন্যই নাকি ৬০ কোটি টাকা খরচ হয়েছে। শুট সম্পূর্ণ করতে প্রায় ৩০ দিন সময় লেগেছে বলেও জানা যাচ্ছে। সূত্রের খবর, এই দৃশ্যটি গঙ্গামা জঠারা এবং একটি লড়াইকে তুলে ধরবে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪০)

উল্লেখ্য, পুষ্পা ২-এর বাজেট ৫০০ কোটি টাকা। মুক্তির আগেই ব্যাপক আয় হয়েছে এই ছবির। ছবিটি ইতিমধ্যেই টি-সিরিজের কাছে বিশ্বব্যাপী গানের রাইটস এবং হিন্দি স্যাটেলাইট রাইটস-এর জন্য ৬০ কোটি টাকায় বিক্রি করা হয়েছে। অন্যদিকে, নেটফ্লিক্স ১০০ কোটি টাকা দিয়ে ডিজিটাল স্ট্রিমিংয়ের স্বত্ব কিনেছে বলেও জানা যাচ্ছে। যদিও নির্মাতারা এখনও এই সম্পর্কে কোনও বিবৃতিও জারি করেনি।

আরও পড়ুন: ‘ময়দান’-কে ছাপিয়ে গেল ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’

২০২৪-এর ১৫ অগাস্ট আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা ফিরছেন ‘পুষ্পা’-র সিক্যুয়েলে। ২০২১ সালে দক্ষিণী ছবি পুষ্পা দ্য রেইজ (Pushpa: The Rise) ঝড় তুলেছিল বক্স অফিসে। পুষ্পারাজ আল্লু অর্জুন ও শ্রীভল্লির ভূমিকায় নজর কেড়েছিলেন জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। ব্যবসার নিরিখে ‘পুষ্পা’-র কাছে পিছিয়ে পড়েছিল অনেক ছবিই। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। প্রথম পর্বের দুর্দান্ত সাফল্যের পর সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে উচ্ছ্বসিত দর্শক। বড়পর্দায় পুষ্পারাজ-শ্রীভল্লির অনস্ক্রিন কেমেস্ট্রির অপেক্ষায় আছে অনুরাগীরা। টিজার মুক্তির পর সেই উন্মাদনা বেড়েছে বেশ কিছুটা।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular