Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনমৃত্যুরসিক পুনম পান্ডেকে খোলা চিঠি শিলাজিতের
Poonam Pandey

মৃত্যুরসিক পুনম পান্ডেকে খোলা চিঠি শিলাজিতের

পুনমকে প্রণাম জানালেন সঙ্গীতশিল্পী শিলাজিৎ মজুমদার

Follow Us :

কলকাতা: পুনম পান্ডের (Poonam Pandey) মৃত্যুর ভুয়ো খবর ছাড়ানো নিয়ে তোলপাড় নেটপাড়া। শনিবার এক ভিডিয়ো বার্তায় মৃত্যুর ভুয়ো খবর নিয়ে পুনম বলেন, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার জন্য মৃত্যুর ভুয়ো খবর প্রচার করেছিলেন তিনি। অভিনেত্রীর এই নিজের মৃত্যুর ভুয়ো খবর ছাড়ানোর বিষয়কে ভালো চোখে নেয়নি অনেকেই। তাঁর বিরুদ্ধে শাস্তির দাবি উঠেছে। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পুনম যা করেছেন তা শাস্তিযোগ্য অপরাধ, এই মর্মে দায়ের হয়েছে এফআইআর। পুনমের মৃত্যু রসিকতা নিয়ে হাজার হাজার মানুষ ধিক্কার জানাচ্ছেন। শুধু সাধারণ মানুষই নন, মৃত্যু নিয়ে এমন অপপ্রচারে ক্ষিপ্ত হয়েছেন বলিউডে পুনমের বন্ধুবান্ধবও।

পুনম পান্ডের মৃত্যু রসিকতা নিয়ে যখন ক্ষিপ্ত অনেকেই তখন বাংলার জনপ্রিয় গায়ক ও অভিনেতা শিলাজিৎ মজুমদার (Silajit Majumder) খোলা চিঠি লিখলেন পুনমকে। সোশ্যাল মিডিয়ায় ইরটিক সিনেমার অভিনেত্রীকে সমর্থন করে চিঠি লিখলেন সঙ্গীতশিল্পী। সোশ্যাল মিডিয়া পোস্টে শিলাজিৎ, পুনমকে ‘পরম পূজনীয় পুনম’ শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, আপনার সাথে আমার আলাপ নেই। আপনি কী কী কাজ করেছেন আমি জানি না। কিন্তু আপনার এই খেলাটা আমার দারুন লেগেছে। ম্যাডাম আপনাকে প্রণাম। আপনি যে থাপ্পড়টা মারলেন। বড়ো বড়ো সেয়ানাদের আপনি জাস্ট বিষ দাঁত ভেঙে দিয়েছেন।

শিলাজিৎ আরও বললেন, আমি বিশ্বাস করি আপনি এটা জ্ঞানত করেছেন এবং বেশ করেছেন। ফ্রন্টলাইন মিডিয়ার আসল কঙ্কালসার চেহারা আপনি X-ray করে দেখিয়ে দিয়েছেন। এরা যে কতটা ঝুরঝুরে বালির মত আসলে, সেটা আপনি চোখে ছুরি মেরে বুঝিয়ে দিয়েছেন। আমি ভাবছি কালকে প্রিন্ট মিডিয়া গুলো কী করবে। যারা ঠিক করে দিত কারা গুরুত্বপূর্ণ, কারা প্রাসঙ্গিক, কারা নক্ষত্র তাদের এরকম হ্যাটা কেউ করেনি, কী লিখবে ওরা, ভুল বশত ছেপেছে, নাকি লিখবে পড়তে হবে ‘পুনম পান্ডে মারা গেছেন’ এর জায়গায় ‘পুনম পান্ডে মারা যাননি এটা পড়তে হবে।

আরও পড়ুন: মৃত্যু নিয়ে রসিকতা, পুনমের শাস্তির দাবি!

শিলাজিতের এহেন পোস্টের পরেই নানান মন্তব্য আসতে শুরু করেছে। কেউ বলেছে শিলাজিৎ ঠিকই বলেছেন। কেউ আবার তীব্র নিন্দা করেছেন। যদিও এইসব মন্তব্য সম্পর্কে শিলাজিৎ পাল্টা কোনও মন্তব্য করেননি।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments