Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনসুন্দরবনের জোয়ার ভাটায় মিশে আছে 'বনবিবি'!

সুন্দরবনের জোয়ার ভাটায় মিশে আছে ‘বনবিবি’!

প্রকাশ্যে এল রাজদীপ ঘোষ পরিচালিত ছবি 'বনবিবি'-র টিজার

Follow Us :

কলকাতা: সুন্দরবনের বাসিন্দাদের প্রতিদিনের জীবনে মিশে আছে নানান ঝুঁকি। তাঁদের মূল জীবিকা মধু সংগ্রহ বা মাছ ধরা। কিন্তু এই দুই জীবিকার মানুষদেরই পদে পদে ছড়িয়ে আছে নানান বিপদ। সুন্দরবনের বাসিন্দাদের বড় বিপদ দক্ষিণ রায় অর্থাৎ রয়্যাল বেঙ্গল টাইগার নাকি সেখানকার ক্ষমতাবান কিছু মানুষ? সেই প্রশ্নই উঠে এল রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ছবি ‘বনবিবি’-র টিজারে (Bonbibi Official Teaser)।

সুন্দরবনের মানুষরা ‘বনবিবি’-র পুজো করেন। সেখানকার বাসিন্দারা বিশ্বাস করেন, দেবীর পুজো করলে তিনি তাদের সুরক্ষিত রাখেন। হিন্দু ও মুসলিম, দুই ধর্মের মানুষের কাছেই পুজিত হন বনবিবি। এই প্রচলিত লোককথার কাহিনিই এবার বড়পর্দায় তুলে আনছেন রাজদীপ। রানা সরকার (Rana Sarkar)-এর নিবেদনে তৈরি হয়েছে এই ছবি। ‘বনবিবি’-র মিউজিকের দায়িত্বে রয়েছেন সৌম্যদীপ শিকদার (Soumyadip Sikdar) ও সপ্তক সানাই দাস (Saptak Sanai Das)। ছবির মিউজিকে থাকছে বিশেষ চমক। বনবিবির যাত্রাপালায় যে গান ব্যবহার করা হত তার ঝলক থাকবে ছবিতে। চলতি বছরের ১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।

আরও পড়ুন: রাখির সাথে অনন্য অভিজ্ঞতা শিবু-নন্দিতার

‘বনবিবি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পার্নো মিত্র (Parno Mitra)। তাঁর চরিত্রের নাম রেশম। টিজারে ‘বনবিবি’-র চরিত্রে দেখা গেল সোহিনী সরকার (Sohini Sarkar)-কে। পার্নোর বিপরীতে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে আর্য দাশগুপ্ত (Arya DasGupta)-কে।। রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)-কে ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল ছবির টিজার।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments