Placeholder canvas
Homeপ্রযুক্তিনতুন আপডেট এল স্মার্টফোনের বিকল্প স্মার্টওয়াচে

নতুন আপডেট এল স্মার্টফোনের বিকল্প স্মার্টওয়াচে

Follow Us :

বর্তমানে স্মার্টফোনের বিকল্প ধরা হয় স্মার্টওয়াচকে। কারণ আজকাল স্মার্টফোনের সমস্ত কাজই করা হয় স্মার্টওয়াচের দ্বারা। সেই কারণেই নিত্যদিন আপডেট হচ্ছে এই গ্যাজেড। আর এবার ব্যবহারকারীদের সুবিধার্থে আরও নতুন আপডেট নিয়ে এসেছে স্মার্টওয়াচ কোম্পানিগুলি।

যেমন ভয়েস মেসেজিং: যে কয়েকটি হোয়াটসঅ্যাপ ফিচার আপনি স্মার্টওয়াচ থেকে ব্যবহার করতে পারবেন, তার মধ্যে অন্যতম হল ভয়েস মেসেজিং।

মেসেজ পান অফলাইনে: সেলুলার কানেক্টিভিটির ফিচার যুক্ত স্মার্টওয়াচ গুলিতে স্বয়ংক্রিয়ভাবেই হোয়াটসঅ্যাপ অপারেট করা যেতে পারে। এমনকী স্মার্টফোন অফলাইনে থাকলে বা টার্ন অফ করা থাকলেও আপনি মেসেজ পাবেন, পাঠাতেও পারবেন।

আরও পড়ুন: ফোন নম্বর ছাড়াই ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ

মেসেজের রিপ্লাই: স্মার্টওয়াচের হোয়াটসঅ্যাপ থেকে ব্যবহারকারীরা টেক্সট মেসেজ পেতে পারেন এবং তা পাঠাতেও পারেন। ওয়্যার ওএস প্ল্যাটফর্মের মাধ্যমেই এগুলির সবই সম্ভব হবে।

নোটিফিকেশন মিউট: আবার ব্যবহারকারীরা চাইলে নির্দিষ্ট কিছু চ্যাট বা গ্রুপ চ্যাটের নোটিফিকেশনগুলো মিউট করে রাখতে পারেন। তার মধ্যে দিয়ে নোটিফিকেশনগুলো কন্ট্রোলও করা যেতে পারে।

ইমোজি রিঅ্যাকশন: ওয়্যার ওএস ভার্সনে ইমোজি রিঅ্যাকশন ফিচারটিও যুক্ত হয়েছে। ইমোজির জন্য কাস্টমাইজেশন অপশনও রয়েছে। অর্থাৎ মোবাইলের মতোই আপনি স্মার্টওয়াচ থেকে নিজের পছন্দসই ইমোজিও পাঠাতে পারবেন।

দেখুন আরও খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments