skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollসবুজ ট্রলি হাতে নিউটাউনের আবাসনে কারা?
Bangladesh MP Case

সবুজ ট্রলি হাতে নিউটাউনের আবাসনে কারা?

সিসিটিভি ফুটেজের ছবি সিআইডির হাতে

Follow Us :

কলকাতা: বাংলাদেশের সাংসদ হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য সিআইডির হাতে। নিউটাউনের যে বিলাসবহুল ফ্ল্যাটে বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিমকে খুন করা হয়েছিল সেখানকার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে সিআইডি। এক মিনিট ৯ সেকেন্ডের ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই ফ্ল্যাট থেকে বেরচ্ছেন দুজন। যাদের কাছে হালকা সবুজ রঙের একটি ট্রলি সঙ্গে আরে বেশ কয়েকটি ব্যাগ রয়েছে। তদন্তকারীদের অনুমান, ওই ট্রলি ব্যাগ করেই দফায় দফায় সাংসদ আজিমের দেহ পাচার করা হয়েছে।

এদিকে বাংলাদেশের সাংসদ খুনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগ সিআইডি (CID)। মুম্বই (Mumbai) থেকে গ্রেফতার হওয়া ওই যুবকের নাম জিহাদ হাওলাদার, বয়স ২৪। আদতে বাংলাদেশের খুলনার (Khulna) বাসিন্দা অবৈধভাবে মুম্বইয়ে থাকছিল। এই নৃশংস খুনের মূলচক্রী আখতারুজ্জামান জিহাদকে দুই মাস আগে ভারতে নিয়ে আসে। পেশায় কসাই জিহাদ স্বীকার করেছে, আখতারুজ্জামানের নির্দেশেই সে ও আরও চার বাংলাদেশি নাগরিক মিলে সাংসদের নারকীয় হত্যাকাণ্ড করেছে। এদিন তাঁকে বারাসত আদালতে তোলা হয়। তাকে ১২ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যদিও সিসিটিভি ফুটেজের সত্যতা যাচাই করেনি কলকাতা টিভি ডিজিটাল।

আরও পড়ুন: বাংলাদেশি সাংসদ খুনে এক কসাইকে গ্রেফতার সিআইডির

জেরায় জিহাদ জানিয়েছে, আওয়ামি লিগের সাংসদকে তারা প্রথমে শ্বাসরোধ করে খুন করে। তারপর শরীর থেকে চামড়া ছাড়িয়ে নেয়। তারপর হাড় এবং মাংস আলাদা করে খণ্ড খণ্ড করে এবং পলিথিনের প্যাকেটে ভরে নেয়। সেই সব প্যাকেট নানা ধরনের যানবাহনের সাহায্যে ফ্ল্যাট থেকে বের করে কলকাতার বিভিন্ন প্রান্তে ফেলে দেয়।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular