Placeholder canvas

Placeholder canvas
HomeScrollআততায়ীর গুলিতে হত হরিয়ানার আইএনএলডি প্রধান
Nafe Singh Rathee

আততায়ীর গুলিতে হত হরিয়ানার আইএনএলডি প্রধান

জয়কিষণ নামে দলের আর এক কর্মীরও মৃত্যু হয়েছে

Follow Us :

চণ্ডীগড়: গুলি করে হত্যা করা হল হরিয়ানার ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলের (INLD) প্রধান নাফে সিং রাঠিকে (Nafe Singh Rathee)। রবিবার বাহাদুরগড়ে এই দুর্ঘটনা ঘটেছে। আইএনএলডি নেতা অভয় চৌতালা রাঠির মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। হরিয়ানা পুলিশ (Haryana Police) জানিয়েছে, জয়কিষণ নামে দলের আর এক কর্মীরও মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন একাধিক নিরাপত্তা রক্ষী।

আরও পড়ুন: রাহুলের ন্যায়যাত্রায় অখিলেশ, দিলেন গণতন্ত্র রক্ষার বার্তা

জানা গিয়েছে, এদিন রাঠিকে মারতে গাড়ি চেপে আসে একদল আততায়ী। আইএনএলডি নেতার গাড়ি লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় তারা। ঝাজ্জরের এসপি অর্পিত জৈন বলেছেন, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CIA) এবং স্পেশ্যাল টাস্ক ফোর্স (STF) তদন্ত শুরু করেছে, অপরাধীদের যত শীঘ্র সম্ভব গ্রেফতার করা হবে।

 

গুলি চালনায় যাঁরা আহত হয়েছিলেন তাঁদের ব্রহ্মশক্তি সঞ্জিবনী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতাল সূত্রে খবর, ভর্তি হয়েছিলেন চারজন, তাঁদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। গুলির ক্ষত নিয়ে আরও দুজন আইসিইউতে ভর্তি। আইএনএলডি প্রধানের মৃত্যুতে প্রতিক্রিয়া দিয়ে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর হুডা (Bhupinder Hooda) বলেন, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতির কী অবস্থা তা এই ঘটনায় পরিষ্কার।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular