Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসমস্যা মেটাতে গিয়ে বিক্ষোভের মুখে অগ্নিমিত্রা পল

সমস্যা মেটাতে গিয়ে বিক্ষোভের মুখে অগ্নিমিত্রা পল

তৃণমূল নেতাদের চক্রান্তে এই বিক্ষোভ, অভিযোগ অগ্নিমিত্রার

Follow Us :

জামুড়িয়া: পানীয় জলের সমস্যা মেটাতে এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। তৃণমূল নেতাদের চক্রান্তে এই বিক্ষোভ, অভিযোগ অগ্নিমিত্রার। পাল্টা বিক্ষোভকারীরা জানায়, তাঁরা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয়। পাম্প খারাপের কারণেই জলের সমস্যা, বললেন আসানসোল পুরসভার অ্যাসিস্ট্যান্স ইঞ্জিনিয়র।

আরও পড়ুন: এবারের ভোটে বাহিনী নিয়ন্ত্রণে সিআরপিএফ, সিদ্ধান্ত নির্বাচন কমিশনের

বুধবার দুপুরে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল পানীয় জলের সমস্যার কথা শুনে জামুড়িয়ার এবিপিট অঞ্চল পরিদর্শনে যান। সেখানে উপস্থিত ক্ষুব্ধ জনতা অগ্নিমিত্রার গাড়ি আটকে বিক্ষোভ দেখান। অগ্নিমিত্রা গাড়ি থেকে নামতেই বচসার সৃষ্টি হয়। তাঁর অভিযোগ, তিনি এলাকা পরিদর্শনের আসার আগে জলের সমস্যা ঠিক করা হয়েছে, যাতে তিনি তৃণমূলের বিরুদ্ধে মন্তব্য না করতে পারেন। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন এলাকার তৃণমূল কর্মীরা, এমনটাই অভিযোগ অগ্নিমিত্রার। তিনি আরও বলেন, তিনি এই বিষয়টি উচ্চ অধিকারীদের সঙ্গে কথাও বলেছেন। খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

আসানসোল পুরসভার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার অপরেশ ঘোষ জানান, জল দেওয়া শুরু হয়েছে। কালিয়ারী এলাকায় একটি পাম্প খারাপ হওয়ায় এই সমস্যা। ইসিএলের সঙ্গে কথা বলে দ্রুত সমাধানের আশ্বাস দিয়েছেন তিনি।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments