Placeholder canvas

Placeholder canvas
HomeScrollমমতাকে কেন মিথ্যাবাদী বললেন সুকান্ত?

মমতাকে কেন মিথ্যাবাদী বললেন সুকান্ত?

১০০ দিনের টাকা ও কংগ্রেসের সঙ্গে জোট নিয়ে বিস্ফোরণ সুকান্তর!

Follow Us :

মালদহ: মৃত পঞ্চম শ্রেণীর ছাত্রীর পরিবারের সঙ্গে রবিবার দেখা করতে আসলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দেখা করে জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেন তিনি। এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মিথ্যুক বলে কটাক্ষ করলেন। জোট নিয়েও কটাক্ষ করলেন তিনি। সুকান্ত বলেন, কংগ্রেসের কোনও ভবিষ্যৎ নেই।

এদিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ১০০ দিনের এক টাকাও দেবেন না মুখ্যমন্ত্রী। তিনি মিথ্যাকথা বলছেন। ২১ ফেব্রয়ারির মধ্যে ২১ লক্ষ টাকা যাদের দেবেন বলেছেন মমতা, তারা বেশীর ভাগই তৃণমূলের ক্যাডার। তৃণমুলের ক্যাডারদের সরকারের টাকা দেওয়ার ব্যবস্থা করছেন তিনি। টাকা দিতে হলে তার ভরসা ডিয়ার লটারি বা মদের পাউচ প্যাক, অথবা কেন্দ্র সরকারের কোনও ফান্ড থেকে ডাইভার্ট করে টাকা দিয়ে দেবেন। কারণ রাজ্য সরকারের কোনও টাকা নেই।

আরও পড়ুন: সীতার ধূমপান, কৌতুক নাটকে গ্রেফতার অধ্যাপকসহ পাঁচ পড়ুয়া

তিনি নাবালিকার হত্যাকাণ্ডের বিষয়ে বলেন, এমন ঘটনা কেন হল, এই বিষয়ে উচ্চতর তদন্ত হওয়া উচিত। আমাদের কাছে খবর আছে, এখনও পর্যন্ত মেয়েটির চশমা ঘটনাস্থলে পড়ে রয়েছে। পুলিশ তদন্ত করার পরেও সেখানে চশমা পড়েছিল। নিয়ম হচ্ছে ২৪ ঘন্টার মধ্যে সমস্ত জিনিস পুলিশের হেফাজতে নেওয়া। চাচলে এই ধরনের ঘটনা একের পর এক ঘটছে। তিনি প্রশ্ন করেন, মমতা মুখ্যমন্ত্রী থাকা অবস্থায় কিভাবে নাবালিকা ছাত্রী খুন হল? মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে যদি এই ধরনের ঘটনা ঘটে, তাহলে অপরাধীদের মধ্যে আর কি ভয় থাকবে? আগামীদিনে আরও ভয়ংকর পরিস্থিতি তৈরি হবে মালদায়।

এদিন ইন্ডিয়া জোট নিয়েও কটাক্ষ করলেন সুকান্ত। তিনি বলেন, এখনও পর্যন্ত কংগ্রেস তৃণমূলকে নরমে গরমে সমঝোতা করতে চাইছে। কংগ্রেসের অবস্থা এখন ডুবন্ত মানুষ যখন খরকুটো ধরে বাঁচতে চায় তেমন। কংগ্রেসের কোনও ভবিষ্যৎ নেই। কম্পিটিশন চলছে। আমরা চাই কংগ্রেস শতাব্দী প্রাচীন দল, ভাল রেজাল্ট করুক। খরকুটো ধরে বাঁচা যায় না। নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করুক কংগ্রেস। আমার মনে হয় না এই ধরনের জোট হবে না। কোনওদিন হওয়ারই ছিল না। কংগ্রেস এক রকম কথা বলে, তৃণমূল কংগ্রেস আর এক রকম কথা বলে। হ জ ব র ল হয়ে গেছে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments