Placeholder canvas

Placeholder canvas
HomeScrollকেজরিওয়ালের পরে দিল্লির মন্ত্রী আতিশীকে নোটিস পুলিশের

কেজরিওয়ালের পরে দিল্লির মন্ত্রী আতিশীকে নোটিস পুলিশের

কোন বিধায়কদের বিজেপি কিনতে চেয়েছিল আপের কাছে নাম জানতে চাইল পুলিশ

Follow Us :

নয়াদিল্লি: শনিবার দিল্লি পুলিশের (Delhi Police) ক্রাইম ব্রাঞ্চ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) একটি নোটিস (Notice) দেয়। ক্রাইম ব্রাঞ্চ রবিবার মথুরা রোডে দিল্লির মন্ত্রী আতিশীর (Atishi) বাসভবনে পৌঁছয়। এদিন তাঁকেও নোটিশ দেওয়া হয়। আপের দাবি ছিল, ভারতীয় জনতা পার্টি সাতজন আপ বিধায়ককে কেনার চেষ্টা করছে। তার ভিত্তিতে পুলিশের এই নোটিস। পুলিশের টিম যখন তাঁর বাসভবনে পৌঁছয় তখন আতীশী বাড়িতে ছিলেন না।

এক সংবাদ সংস্থার একটি ভিডিওতে আতিশীর বাড়ির বাইরে ক্রাইম ব্রাঞ্চকে দেখা গিয়েছে। আপ নেতা জেসমিন শাহ বলেন, গতকাল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের একটি দল মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে আসে। তারা একটি নোটিস দেয়। মুখ্যমন্ত্রী অফিসের একজন আধিকারিককে নোটিশ দেওয়ার আগে তারা পাঁচ ঘণ্টা অপেক্ষা করে। নোটিসটিতে এফআইআর সম্পর্কে কিছু লেখা নেই। আইপিসি বা সিআরপিসির কোনও ধারার উল্লেখ নেই। একটি সাদা কাগজে একটি চিঠি মাত্র।

আরও পড়ুন: আলাদা রাজ্যের দাবিতে বিক্ষোভ লাদাখে

ক্রাইম ব্রাঞ্চ অরবিন্দ কেজরিওয়ালকে আপ বিধায়কদের নাম প্রকাশ করতে বলেছিল। তিন দিনের মধ্যে জবাব চাওয়া হয়। তাঁর বাসভবনে কিছু পুলিশ সদস্যের একটি ভিডিও শেয়ার করে অরবিন্দ কেজরিওয়াল এক্স (আনুষ্ঠানিকভাবে টুইটার) হ্যান্ডলে লিখেছেন যে, তাঁকে নোটিশ পাঠানোর জন্য পুলিশ অফিসারদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, দিল্লিতে অপরাধ বন্ধ করা তাদের দায়িত্ব। কিন্তু তাদের নাটকে অন্তর্ভুক্ত করা হচ্ছে। সেজন্য দিল্লিতে অপরাধ বাড়ছে। উল্লেখ্য, দিল্লি পুলিশ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনে।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments