Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলপয়লা বৈশাখে ধনলক্ষ্মীর কৃপা পাবেন ৬ রাশির জাতক
Bengali New Year Horoscope

পয়লা বৈশাখে ধনলক্ষ্মীর কৃপা পাবেন ৬ রাশির জাতক

১৪৩১ বঙ্গাব্দে একাধিক শুভ যোগ আসছে এইসব রাশির জাতকের জীবনে

Follow Us :

রাশিফল: বাঙালির কাছে আবেগের অপর নাম পয়লা বৈশাখ (Poila Boisakh)। পয়লা বৈশাখ মানেই পরিবারের সকলের সঙ্গে আনন্দ-উৎসবে মেতে ওঠার দিন। নববর্ষের প্রথম দিনেই একাধিক শুভ যোগ আসছে ৬ রাশির জাতকের জীবনে। ধনলক্ষ্মীর কৃপা পাবেন একাধিক রাশির জাতকরা। জেনে নিন মেষ থেকে মীন রাশির জাতকদের সময় কেমন কাটবে (Bengali New Year Horoscope):

মেষ রাশি​: নতুন বছরে আর্থিক পরিস্থিতি উন্নত হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। মেষ রাশির ব্যবসায়ীরা যাদের বহুবছর ধরে টাকা আটকে আছে তারা ফিরে পাবেন। এ বছর আপনাদের ধর্ম-কর্ম, বিদ্যা ও আধ্যাত্মিকতার প্রতি রুচি বাড়বে। কর্মক্ষেত্রে ওঠাপড়া সত্ত্বেও নিজের জ্ঞান ও বাকপটুতার জোরে সমস্ত বিপত্তি দূরে চলে যাবে।

বৃষ রাশি​: ব্যবসায় আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। সুখ-সুবিধা বৃদ্ধি পাবে। তবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে এই রাশির জাতকদের। বদহজম, চোখের সমস্যা বাড়তে পারে। অর্থের অপচয় করবেন না, সঞ্চয়ের বিষয়ে সচেতন হন।

​মিথুন রাশি​: নববর্ষে প্রচুর পরিমাণে অর্থ লাভের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য এই বছরটি অত্যন্ত লাভজনক। সাংসারিক জীবন সুখ বাড়বে। অবিবাহিত জাতকদের বিয়ে পাকা হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে।

কর্কট রাশি​: ১৪৩১-এ বছর একাধিক শুভ যোগ আছে কর্কট রাশির জাতকদের। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। চাকরিজীবী জাতকদের পদোন্নতি হতে পারে।

সিংহ রাশি​: ধন বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথে বাধা সৃষ্টি হলে তা-ও সরে যাবে। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। বছরের মধ্যভাগে সিংহ রাশির জাতকদের বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। বদহজম, চোখ, রক্ত সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

কন্যা রাশি​: এ বছর কন্যা রাশির জাতকরা অযথা বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পরিবারে অশান্তি লেগে থাকবে। একাধিক উৎস থেকে প্রচুর লাভ হবে। ব্যবসায়ীদের ধন লাভের প্রবল যোগ রয়েছে। তবে ভেবেচিন্তে অর্থ লগ্নি করবেন।

তুলা রাশি​: জ্যোতিষ অনুযায়ী এই রাশির যে জাতকরা চাকরির চেষ্টা করেও অসফল হয়েছেন, তাঁরা এই বছরে পছন্দমতো জীবিকার সন্ধান পাবেন। আবার পৈতৃক ব্যবসায়ে দীর্ঘদিন ধরে লোকসানের শিকার হলে, এ বছর সেখানেও মুনাফা দেখা যাবে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।ছাত্রছাত্রীদের জন্য ভালো সময়, চেষ্টা করলেই সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি​: এ বছর বিপত্তি ও সামাজিক সমস্যা সত্ত্বেও আপনার মনোবল প্রভাবিত হবে না। শুধু বন্ধুই নয়, বরং প্রতিদ্বন্দ্বীরাও আপনার প্রশংসা করবেন। বছরের মাঝামাঝি সময়ে ব্যবসার মাধ্যমে ভালো পরিমাণে ধন লাভের সম্ভাবনা।

​ধনু রাশি​: এই রাশির চাকরিজীবী মহিলাদের পদোন্নতি ও ধন লাভের প্রবল যোগ রয়েছে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। নতুন বাড়ি ক্রয়ের যোগ আছে। ব্যবসায়ীদের জন্য এই বছরটি অত্যন্ত লাভজনক।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

মকর রাশি: বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। নিজের জ্ঞান ও কর্মকৌশলের সাহায্যে সমস্ত বিভ্রান্তি কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। পৈতৃক সম্পত্তির দ্বারা ভালো লাভের সম্ভাবনা আছে এই রাশির জাতকদের।

​কুম্ভ রাশি​: নববর্ষে কুম্ভ রাশির জাতকদের ভাগ্যোন্নতি ও ধন লাভের যোগ রয়েছে। তবে এ সময়ে আপনাদের স্বভাবে অহংকার ও রাগের প্রভাব বাড়বে। এর ফলে পরিবারে অশান্তি বাড়তে পারে। বছরের মাঝামাঝি সময়ে ব্যবসার মাধ্যমে ভালো পরিমাণে ধন লাভের সম্ভাবনা আছে।

মীন রাশি​: বছরের শুরু থেকেই লাভের মুখ দেখতে পাবেন মীন রাশির জাতকরা। এ বছর আপনাদের সমস্ত আর্থিক জটিলতা দূর হবে। পুরনো বন্ধুর সহযোগিতায় অর্থ ও প্রসিদ্ধি বৃদ্ধি পাবে এই রাশির জাতকদের। ধন লাভের প্রবল যোগ রয়েছে।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular