Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফললক্ষ্মীদেবীর আশীর্বাদ পেতে মেনে চলুন এইসব নিয়ম
Astrology Tricks

লক্ষ্মীদেবীর আশীর্বাদ পেতে মেনে চলুন এইসব নিয়ম

বৃহস্পতিবার মা লক্ষ্মীর আরাধনা করলে সমৃদ্ধি আসে ঘরে

Follow Us :

জ্যোতিষশাস্ত্র: শাস্ত্র মতে বৃহস্পতিবার হল মা লক্ষ্মীর বার। এইদিন ভক্তিভরে দেবীর আরাধনা করলে সংসারে সুখ-শান্তি আসে। মা লক্ষ্মীকে সমৃদ্ধির দেবী বলা হয়। লক্ষ্মীবারে মা লক্ষ্মীকে স্মরণ করে যদি কিছু নিয়ম পালন করা হয় তাহলে আর্থিক সমৃদ্ধি আসে (Astrology Tricks)।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৩৯)

ঠাকুরঘরে লক্ষ্মী দেবীর (Laxmi Debi) আসনের পাশে একটি শাঁখ রাখতেই হবে। বৃহস্পতিবারে লক্ষ্মী দেবীর পুজো সময় সেই শাঁখ বাজাতে হবে। যদি আপনার বাড়িতে দক্ষিণাবর্ত শাঁখ থাকে, তাহলে মা লক্ষ্মীর কৃপাদৃষ্টি সবসময় আপনার পরিবারের বজায় থাকবে। তবে দক্ষিণাবর্ত শাঁখটি রাখতে হবে নির্দিষ্ট নিয়মে। একটি পরিষ্কার রূপোর পাত্রে উজ্জ্বল লাল বা হলুদ বা সাদা কাপড়ের উপর এই দক্ষিণাবর্ত শাঁখ রাখুন। ঘরে যদি রূপোর থালা না থাকে সেক্ষেত্রে মাটির সড়াতেও রাখতে পারেন। তবে এই শাঁখ বাজাতে নেই।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

লক্ষ্মীর আসনে বা সামনে পাঁচটি কড়ি রাখুন। দেবীর কৃপা পাবেন। প্রতিদিন স্নানের পর যদি গায়ত্রী মন্ত্র জপ করা যায় তাহলে মা লক্ষ্মী প্রসন্ন হন। প্রতিদিন সম্ভব না হলে প্রতি বৃহস্পতিবারে লক্ষ্মী পুজো করার আগে স্নান করে এক মালা গায়ত্রী মন্ত্র জপ করুন। সংসারে সুখসমৃদ্ধির অভাব হবে না কোনওদিন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনটি বিশ্বাস এবং জ্যোতিষশাস্ত্র সংক্রান্ত একাধিক বই ও তথ্যের উপর ভিত্তি করে তৈরি। কলকাতা টিভি ডিজিটাল কোনও রকমের কু-সংস্কারে বিশ্বাস করেনা কিংবা কোনও ব্যক্তির ভাবাবেগে আঘাত আনতে চায়না। উপরিউল্লিখিত বিভিন্ন প্রয়োগের ভালো-মন্দ কোনও প্রভাবের জন্য কলকাতা টিভি ডিজিটাল টিম দায়বদ্ধ নয়। কোনও তথ্য বিশ্বাস বা প্রয়োগের আগে একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular