Placeholder canvas
HomeScrollআজকে আপনার দিনটি কেমন? জানুন আজকের রাশিফল
Horoscope

আজকে আপনার দিনটি কেমন? জানুন আজকের রাশিফল

মঙ্গলবার আপনার দিনটি কেমন কাটবে? জানুন

Follow Us :

রাশিফল: মঙ্গলবার ৬ ফেব্রুয়ারি চন্দ্র বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবে। আজ মাঘ কৃষ্ণপক্ষের একাদশী তিথি। এই তিথিটি ষটতিলা একাদশী নামে পরিচিত। আজ রুচক যোগ, হর্ষণ যোগ ও জ্যৈষ্ঠা নক্ষত্রের শুভ সংযোগ তৈরি হয়েছে। জ্যোতিষ অনুযায়ী ষটতিলা একাদশীতে সৃষ্ট এই শুভ সংযোগে একাধিক রাশির দুশ্চিন্তা দূর হবে। জীবনে উন্নতি করতে পারবেন তাঁরা। পাশাপাশি ধন লাভের যোগ তৈরি হবে।

মেষ রাশির জাতকদের প্রেমীর সঙ্গে মনোমালিন্য সমাধান হবে। ব্যক্তিগত ও পারিবারিক সম্পর্ক উন্নত হবে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নিলে সমস্যার মুখোমুখি হতে পারেন। কেরিয়ার ও ব্যবসায়ে অতিরিক্ত সতর্কতা জরুরি।

বৃষ রাশির জাতকরা তাঁদের বর্তমান সম্পর্কে রোম্যান্টিক মুডে থাকবেন। নতুন সম্পর্ক গড়ে ওঠারও সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্ক ও শান্তি বজায় থাকবে। কেরিয়ার বা চাকরির বিভিন্ন ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা।তবে আর্থিক দিক দিয়ে অসাফল্য লাভ করবেন।

আরও পড়ুন: আজকে কলকাতার আবহাওয়া কেমন? জানুন এক মিনিটে

মিথুন রাশির জাতকদের প্রেম সম্পর্র পারস্পরিক বোঝাপড়ার ফলে মজবুত হবে। পেশাগত জীবনে বিচার-বিশ্লেষণ করে সিদ্ধান্ত নেবেন। পরিস্থিতি যাচাই করে উচিত পদক্ষেপ নিলে আয় বৃদ্ধি সম্ভব হবে। পরিশ্রমের দ্বারা ভাল ফলাফল অর্জন করবেন।

কর্কট রাশির জাতকদের প্রেমিক-প্রেমিকাদের প্রেম সম্পর্ক মজবুত হবে। একে অপরের আবেগপ্রবণ ও শারীরিক প্রয়োজনীয়তাকে গুরুত্ব দেবেন। চিন্তাভাবনার পদ্ধতিতে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। এর ফলে কেরিয়ারে সাফল্যের পথ প্রশস্ত হবে। প্রভাবের পাশাপাশি আয় বৃদ্ধি হবে।

সিংহ রাশির জাতকদের প্রেম জীবনে ঘনিষ্ঠতা ও পারিবারিক জীবনের জন্য সময় ভাল। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সামঞ্জস্য বজায় রাখতে হবে। ভাগ্যের জোরে একাধিক সুযোগ পাবেন। কেরিয়ারে কৌশলের সঙ্গে কাজ করলে প্রচুর লাভ অর্জন করতে পারেন।

কন্যা রাশির জাতকদের কোনও ইচ্ছা বা স্বপ্ন পূরণ হতে পারে। প্রেম জীবনের কোনও স্বপ্ন পূরণ হওয়ায় সারাদিন উৎসাহিত থাকবেন। কেরিয়ারের দিক দিয়ে আজকের দিনটি লাভজনক। কম চেষ্টা ও বুদ্ধিমত্তার জোরে ভাল ও লাভজনক পরিণাম পাবেন। সমস্ত চেষ্টার ফলে ভালো ফলাফল অর্জন করবেন। চাকরিজীবী জাতকদের প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। আপনার কাজের প্রশংসা হবে।

তুলা রাশির জাতকদের প্রেম জীবনে আনন্দদায়ক ও সন্তোষজনক দিন কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল বোঝাপড়া থাকবে। কেরিয়ারে আর্থিক কাজকর্ম সহজে সম্পন্ন করতে পারবেন। টাকাপয়সার দ্বারা আকৃষ্ট হয়ে ভুল কেরিয়ার নির্বাচন করে ফেলতে পারেন। কেরিয়ারে অসাফল্যের হাত থেকে রক্ষা পেতে সতর্কতার সঙ্গে অগ্রসর হন।

বৃশ্চিক রাশির জাতকদের প্রেম জীবনে হতাশা ও অসাফল্য থাকার সম্ভাবনা। পারিবারিক কোনও ঘটনার কারণে অখুশি থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের মাধুর্য কমবে। ভেদাভেদের মনোভব কমবে। অযোগ্য ব্যক্তিদের উপর ভরসা করতে পারেন। বাণী ও ব্যবহারে নিজেকে নিয়ন্ত্রণ রাখুন।

ধনু রাশির জাতকরা কোনও রোম্যান্টিক ও আকর্ষণীয় ব্যক্তির দ্বারা আকৃষ্ট হবেন। উচ্চাকাঙ্খী পরিকল্পনা সফল হবে। কেরিয়ারে নতুন উদ্যোগ বিস্তার লাভ করবে। নতুন কিছু শুরু করতে পারেন এই রাশির জাতকরা।

মকর রাশির জাতকরা স্থায়ী সম্পর্কে আবদ্ধ হবেন ও পারিবারিক সম্পর্ক মজবুত হবে। কেরিয়ারে ভাল ফলাফল লাভ করবেন। অধিক পরিশ্রম করতে হবে। চাকরির পরিস্থিতি খুব ভাল। কেরিয়ারে ধীরগতিতে উন্নতি করবেন।

কুম্ভ রাশির জাতকরা সমস্যার সমাধানের চেষ্টা করুন। আক্রমণাত্মক ও জেদি স্বভাব থেকে বিরত থাকুন। ব্যবসায়ী ও চাকরিজীবীরা চ্যালেঞ্জের মুখে পড়বেন। তবে বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

মীন রাশির জাতকদের পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ ও পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য থাকবে। বিবাহযোগ্য জাতকদের বিয়ে পাকা হওয়ার প্রবল সম্ভাবনা আছে। কঠিন পরিশ্রমের কারণে সাফল্য লাভ করবেন।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments