Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবেলুড় মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ অসুস্থ
Swami Smaranananda is ill

বেলুড় মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ অসুস্থ

প্রেসিডেন্ট মহারাজের অবস্থা স্থিতিশীল, জানালেন মঠের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ

Follow Us :

কলকাতা: বেলুড় মঠের (Belur Math) প্রেসিডেন্ট মহারাজের অবস্থা স্থিতিশীল। সোমবার এমনই জানালেন মঠের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ। রামকৃষ্ণ মঠ ও মিশন, বেলুড় মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দর (Swami Smaranananda) অবস্থা আপাতত স্থিতিশীল। সাধারণ সম্পাদক জানান, গত বছর সেপ্টেম্বরের মাসের শেষের দিকে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হওয়ায় প্রেসিডেন্ট মহারাজকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তী সময়ে শারীরিক অবস্থার উন্নতি হলে তাঁকে নরেন্দ্রপুরে নিয়ে যাওয়া হয়। তারপর থেকে তিনি সেখানেই ছিলেন।

কিছুদিন পর ফের তিনি অসুস্থ হলে পুনরায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সেখান থেকে তাঁকে সেবা প্রতিষ্ঠানে নিয়ে যাওয়া হয়। তারপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। গতকাল শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। তাঁর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে। গতকাল রাতের পর থেকে তাঁর অবস্থার উন্নতি হয়েছে। ডাক্তাররা আশাবাদী, হয়তো আগামীকালই তাঁকে ভেন্টিলেশন থেকে পুনরায় সাধারণ বেডে স্থানান্তরিত করা হতে পারে। ভক্ত এবং সাধারণ মানুষের জন্য মাননীয় সাধারণ সম্পাদকের এটাই বার্তা।

আরও পড়ুন: সারমেয়প্রেমীদের প্রতি কড়া দিল্লি হাইকোর্ট

তিনি আরও জানান, মুখ্যমন্ত্রীর তরফ থেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে। সেটি তিনি পেয়েছেন। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর দফতর থেকে শুভেচ্ছা জানিয়ে একটি পুস্পস্তবকও পাঠানো হয়েছে।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular