Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনিজেকে সিস্টেমে মিসফিট বললেন কুণাল ঘোষ
Kunal Ghosh

নিজেকে সিস্টেমে মিসফিট বললেন কুণাল ঘোষ

কুণাল ঘোষ সরকারি নিরাপত্তাও ছেড়ে দিয়েছেন

Follow Us :

কলকাতা: এবার নিজেকে সিস্টেমে মিসফিট বলে দাবি করলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। ছেড়ে দিলেন সরকারি নিরাপত্তাও। নিজেকে তৃণমূলের মুখপাত্রদের হোয়াটসঅ্যাপ গ্রুপ (Whatsapp Group) থেকে সরিয়ে নিয়েছেন। শুক্রবার বিকেলে এক্স হ্যান্ডলে কুণাল জানিয়েছেন, সিস্টেমে তিনি নিজেকে মিসফিট বলে মনে করছেন। তবে দলের সৈনিক হিসেবে থাকতে চান। কুণাল লিখেছেন, আমি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক এবং মুখপাত্র পদে থাকতে চাইছি না। সিস্টেমে আমি মিসফিট। আমার পক্ষে কাজ চালানো সম্ভব হচ্ছে না। আমি দলের সৈনিক হিসেবেই থাকব। দয়া করে দলবদলের রটনা বরদাস্ত করবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় আমার নেত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার সেনাপতি, তৃণমূল কংগ্রেস আমার দল।

কুণাল ঘোষ ফের পোস্ট করে লিখেছেন, মোদি বাংলার মাটিতে একরাশ কুৎসা করে গেলেন। যুক্তিতে তাঁকে ধুয়ে দেওয়া যায়। কিন্তু, ঘটনা হল, তাঁর কড়া সমালোচনার মূল দায়িত্ব যাঁদের দুটি আলাদা বিরোধী দলের লোকসভার দলনেতারা তো প্রধানমন্ত্রীরই লোক। এঁদের সঙ্গে বিজেপির যোগাযোগ। এই দুজনকে দুভাবে ব্যবহার করেন মোদি। একজনকে রোজভ্যালি থেকে বাঁচিয়ে গলায় বকলস পরিয়ে রেখেছেন।

আরও পড়ুন: মোদি-শাহ সহ ১০০ আসনে বিজেপির প্রার্থী চূড়ান্ত!

উল্লেখ্য, কুণাল ঘোষের (Kunal Ghosh) এক্স হ্যান্ডেলের বায়ো থেকে তৃণমূল মুখপাত্র তথা রাজনীতিক পরিচয়টাই মুছে দেওয়া হয় আচমকাই। যা নিয়ে শোরগোল পড়ে। বৃহস্পতিবার রাতে তাঁর একটি পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়। এক্স হ্যান্ডলে তিনি লিখেছিলেন, নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারা বছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক, তৃণমূল দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বারবার হতে পারে না।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular