Placeholder canvas

Placeholder canvas
HomeScrollমোদির সঙ্গে সাক্ষাৎ একেবারেই সৌজন্যের: মমতা
Narendra Modi Meets Mamata Banerjee

মোদির সঙ্গে সাক্ষাৎ একেবারেই সৌজন্যের: মমতা

গল্প করলাম, রাজনৈতিক বিষয় জনসভায় বলব, এখানে না, মন্তব্য মুখ্যমন্ত্রীর

Follow Us :

কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ( Narendra Modi) সঙ্গে রাজভবনে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee )। বৈঠক শেষে মমতা সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলে জানান। তিনি বলেন, রাজ্যে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি এলে সৌজন্য সাক্ষাৎ হয়েই থাকে। সেই কারণেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়া। তিনি বলেন, কেন্দ্রের কাছে রাজ্যের বকেয়া নিয়ে যা বলার তা বলেছিল প্রধানমন্ত্রীকে।

বাংলা থেকেই লোকসভা ভোটের প্রচারে ঝড় তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শুক্রবার আরামবাগে সরকারি অনু্ষ্ঠান ও সভা সেরেছেন প্রধানমন্ত্রী। এদিন রাজভবনেই রাত্রিবাস করবেন। প্রোটোকল মেনেই শুক্রবার সন্ধেবেলা তাঁর সঙ্গে দেখা করতে রাজভবনে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। এদিন দুজনের মধ্যে প্রায় আধঘণ্টা বৈঠক হয়। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হলে মুখ্যমন্ত্রী বলেন, প্রোটোকল মেনে আমি তাঁর সঙ্গে দেখা করলাম। দুজনে গল্প করলাম। রাজনৈতিক কথার থেকে বেশি গল্প করলাম। রাজ্যের কথা বললাম। মোদির সঙ্গে মমতার এই সাক্ষাৎ একেবারেই সৌজন্যের। কেন্দ্রীয় বকেয়া নিয়ে প্রশ্ন করা হলে, মমতা বলেন, রাজ্যের পাওনার কথা যাবলার বলে এসেছি। রাজনৈতিক কথা রাজনৈতিক জনসভায় বলব। এখানে কিছু বলব না।

আরও পড়ুন: লোকসভায় প্রার্থী হতে পারেন রচনা! জল্পনা অব্যাহত

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৪)

সন্দেশখালির (Sandeshkhali Incident) ইস্যুকে হাতিয়ার করেই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন তিনি। সন্দেশখালি, বাংলায় মহিলাদের উপর অত্যাচার, সাধারণ মানুষের হকের টাকা লুঠ, শিক্ষা-রেশন-আবাস যোজনায় দুর্নীতি সহ একাধিক বিষয়ে রাজ্য সরকারকে উদ্দেশ্য করে যে আক্রমণাত্মক শব্দ প্রয়োগ করেছেন মোদি। তার তীব্র বিরোধিতা করেছে তৃণমূল। কাকলি ঘোষ দস্তিদার, চন্দ্রিমা ভট্টাচার্য ছাড়াও এ নিয়ে সরব তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাগরিকা ঘোষরা মোদির এই ভাষণকে মিথ্যাচার বলে দাবি করেছেন।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular