Placeholder canvas
HomeScrollটনসিল অপারেশন করাতে গিয়ে মৃত্যু রোগীর, উত্তেজনা বাগুইআটিতে

টনসিল অপারেশন করাতে গিয়ে মৃত্যু রোগীর, উত্তেজনা বাগুইআটিতে

Follow Us :

কলকাতা: টনসিল অপারেশন করাতে গিয়ে রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত। বাগুইআটি একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ। মৃত ওই ব্যক্তির নাম মীনাক্ষী বৈরাগী সরকার।

কয়েকদিন আগে গলা ব্যাথা নিয়ে ইএনটি স্পেশালিস্ট চিকিৎসক রাহুল সরকারকে প্রথমে দেখিয়েছিলেন দমদম ক্যান্টনমেন্ট মাঠকল সুকান্তপল্লীর বাসিন্দা বছর ১৯ এর মীনাক্ষী। চিকিৎসক গলায় ইনফেকশন হয়েছে বলে অবিলম্বে ওটি করার পরামর্শ দেন। সেই মত ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে গত ২৫ জানুয়ারি তিনি ভর্তি হন। সমস্ত রকম পরীক্ষার পর চিকিৎসক রবিবার অপারেশন করেন। এক ঘণ্টার মধ্যেই ওটি শেষ হয়ে যায়। ওটি শেষে পরিবারকে জানান, সুস্থ আছে মীনাক্ষী।

আরও পড়ুন: আতঙ্কে শাহজাহানের গ্রামের মাধ্যমিক পরীক্ষার্থীরা

অপারেশন সফল হয়েছে বললেও পরিবারের লোকজন যখন রোগীকে দেখতে যান, তখন বেডে যন্ত্রণায় ছটফট করছিলেন বলে অভিযোগ। এরপর রোগীকে আইসিইউতে স্থানান্তরিত করা হয় রাত দশটা নাগাদ। তার কিছুক্ষণ বাদেই পরিবারের লোকজনকে জানানো হয় মীনাক্ষীর মৃত্যু হয়েছে। সেই সময় হাসপাতলে কোনও চিকিৎসক ছিল না বলেও দাবি রোগীর পরিবারের। এই মৃত্যুর জন্য চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় রোগীর আত্মীয়েরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে বাগুইহাটি এলাকায়। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments