Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবীরভূমেও বাধার মুখে রাহুল, শেষে যাত্রা ঢুকল ঝাড়খণ্ডে

বীরভূমেও বাধার মুখে রাহুল, শেষে যাত্রা ঢুকল ঝাড়খণ্ডে

Follow Us :

মুর্শিদাবাদ: পুলিশি অনুমতি দেওয়ায় কান্দির নবগ্রাম কিশোর সংঘের মাঠ থেকে হুড খোলা গাড়িতে চেপে শুরু হল রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো ন্যায় যাত্রা। শুক্রবার থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হওয়ায় প্রথমে প্রশাসন ন্য়ায় যাত্রার অনুমতি দেয়নি। পরে অনুমতি দিলে সকাল সাড়ে ১০টা নাগাদ কান্দির নবগ্রাম থেকে হুডখোলা গাড়িতে গোকর্ণ, কান্দি কুলি হয়ে যায় তাঁর যাত্রা। ঘন কুয়াশার কারণে ও মাধ্যমিক পরীক্ষা থাকার কারণে তাঁর যাত্রা শুরু হতে দেরি হয়। রাহুল গান্ধির কর্মসূচিতে বাধা দিচ্ছে প্রশাসন, এই অভিযোগে তুলে কান্দি সাঁইথিয়া রাজ্য সড়কের গোকর্ণ মোড়ে রাস্তা অবরোধ করে কংগ্রেস কর্মীরা। পরে অবশ্য অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

মুর্শিদাবাদের মহলন্দি থেকে ঝাড়খণ্ডের উদ্দেশ্যে বেড়িয়ে যায় রাহুলের যাত্রা। রাস্তার দুধারে দাঁড়িয়ে থাকা দলের কর্মী-সমর্থক, সাধারণ মানুষের উদ্দেশ্যে সৌজন্য সাক্ষাৎ করেন রাহুল। রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রার বীরভূমের উপর দিয়ে ঝাড়খন্ডে প্রবেশ করে। মুর্শিদাবাদ ছাড়িয়ে বীরভূমের তারাপীঠ থানার বুদিগ্রামে রাহুল গান্ধীকে বীরভূম জেলা কংগ্রেসের পক্ষ থেকে স্বাগত জানানো হয়। তারাপীঠ হয়ে রামপুরহাট ১৪ নম্বর জাতীয় সড়কে মেশে রাহুলের যাত্রা। জাতীয় সড়কের উপর ভারসালা মোরে পথসভায় বক্তব্য রাখার কথা ছিল রাহুলের। যেহেতু মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে, তাই মাইক বাজিয়ে পথসভা করেননি তিনি।

আরও পড়ুন: মেঘলা-ছায়ায় বৃষ্টির শাসানি, পারদও থমকে

শুক্রবার সকাল ৮ টায় মুর্শিদাবাদের কান্দি থানার মহলন্দি মাঠ থেকে যাত্রা শুরু হওয়ার কথা ছিল। কুয়াশার কারণে নির্দিষ্ট সময়ে যাত্রা শুরু করতে না মাধ্যমিক পরীক্ষার্থীরা সেন্টারে পৌঁছনো পর্যন্ত অনুষ্ঠান শুরু করা যাবে না বলে জানিয়েছিল প্রশাসন। পরে মাধ্যমিক পরীক্ষা শুরু হওয়ার পর রাহুল গান্ধী তাঁর কর্মসূচি শুরু করেন।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments