Placeholder canvas

Placeholder canvas
HomeScrollআচমকা রাহুল গান্ধী দিল্লি ফিরলেন, জল্পনা তুঙ্গে

আচমকা রাহুল গান্ধী দিল্লি ফিরলেন, জল্পনা তুঙ্গে

উত্তরবঙ্গে ঘোষিত কর্মসূচি রাহুল গান্ধী স্থগিত করায় চর্চা

Follow Us :

আলিপুরদুয়ার: স্থগিত হল রাহুল গান্ধীর (Rahul Gandhi) সভা। আলিপুরদুয়ার জেলার হাসিমারা বায়ুসেনা ছাউনি থেকে বিশেষ বিমানে করে আচমকাই দিল্লির (Delhi) উদ্দেশ্যে রওনা হলেন তিনি। বৃহস্পতিবার রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা (Bharat Jodo Nyay Yatra) অসম থেকে কোচবিহার জেলার বক্সীরহাটে আসে। সেখান থেকেই তার আলিপুরদুয়ার জেলার ফালাকাটায় পৌঁছে সভা ও রাত্রিযাপন করারও কথা ছিল। তবে আলিপুরদুয়ার জেলায় তার এই কর্মসূচি স্থগিত হল। তিনি কোচবিহার থেকেই সড়ক পথে আলিপুরদুয়ার জেলার হাসিমারা বায়ুসেনা ছাউনিতে পৌঁছে বিশেষ বিমানে করে দিল্লির উদ্দেশ্যে রওনা হলেন। তবে জেলার কংগ্রেস কর্মীদের দাবি, কিছু কারণবশত রাহুল গান্ধীর এদিনের কর্মসূচি স্থগিত হলেও আগামী ২৭ জানুয়ারি শনিবার তিনি ফের আসবেন এবং ফালাকাটায় সভা করবেন। সেখান থেকেই জলপাইগুড়ি জেলার উদ্দেশ্যে রওনা হবেন তিনি।

এদিন সকাল ১০টা নাগাদ বাংলায় পৌঁছয় রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা। বক্সিরহাটে তাঁকে স্বাগত জানান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। অধীরের হাতে আনুষ্ঠানিক পতাকা হস্তান্তর হয়। কোচবিহার শহর এবং ওই এলাকার মা ভবানী, সদর বাজার, রাজবাড়ি গেট, রাজারহাট রোড পর্যন্ত যাত্রা করেন রাহুল গান্ধী। এদিন দুপুর ২টোর আগেই হাসিমারায় ভারতীয় বায়ু সেনার ঘাঁটির উদ্দেশ্যেই রওনা হন রাহুল।

আরও পড়ুন: উত্তপ্ত মাইথন, প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ, লাঠিচার্জ সিআইএসএফের

প্রশ্ন হচ্ছে কেন রাহুল গান্ধী তড়িঘড়ি দিল্লি ফিরে গেলেন? কংগ্রেস সূত্রের দাবি, সনিয়া গান্ধী অসুস্থ হওয়ায় তিনি তড়িঘড়ি ফিরে গিয়েছেন। তবে তৃণমূল সরকারের প্রশাসনের বাধায় তাঁর যাত্রাভঙ্গ হল কি না তা নিয়েও জল্পনা ছড়িয়েছে।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments