Placeholder canvas

Placeholder canvas
HomeScrollইংল্যান্ডকেই বাজবলের স্বাদ পাওয়ালেন যশস্বী, এগিয়ে ভারত  

ইংল্যান্ডকেই বাজবলের স্বাদ পাওয়ালেন যশস্বী, এগিয়ে ভারত  

Follow Us :

হায়দরাবাদ: প্রথম দিনের শেষে এগিয়ে ভারত (India)। নির্দ্বিধায় বলা যায় এই কথা। ইংল্যান্ড (England) ২৪৬ রানে অল আউট হয়েছিল। অশ্বিন-জাদেজা-অক্ষরের বোলিং দেখে মনে হয়েছিল হায়দরাবাদের উইকেটে রান করা কষ্টসাধ্য। কিন্তু যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) এবং রোহিত শর্মা (Rohit Sharma) যেভাবে শুরু করলেন তাতে মনে হল পাটা উইকেটে খেলা হচ্ছে। ১২.২ ওভারে রোহিত আউট হলেন, ততক্ষণে স্কোরবোর্ডে ৮০ রান উঠে গিয়েছে।

দিনের শেষে জয়সওয়াল অপরাজিত ৭০ বলে ৭৬ রানে। মেরেছেন ন’টি চার এবং তিনটি ছয়। বাজবল খেলার কথা ছিল ইংল্যান্ডের কিন্তু উল্টে তাদেরই বাজবলের স্বাদ চাখালেন তিনি। ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসেছিলেন অভিষেক করা বাঁ হাতি স্পিনার টম হার্টলি (Tom Hartley)। তাঁর প্রথম ওভারে চার-ছয় মেরে জয়সওয়াল নিলেন ১২ রান। মার্ক উডও পাত্তা পাননি।

আরও পড়ুন: বড় মাইলস্টোন ছুঁলেন কেকেআরের বহুমূল্য পেসার

 

এর মানে কি পিচ সহজ হয়ে উঠেছে? একেবারেই নয়, পিচে ক্রমশ স্পিন বাড়বে। কিন্তু তফাত বোলারদের মানে। ভারতীয় স্পিনাররা নাগাড়ে জায়গায় বল ফেলে গেলেন, লুজ বল দিলেন খুবই কম। কিন্তু ইংলিশ স্পিনাররা এখনও লাইন লেন্থে থিতু হতে পারেননি। মাত্র ২৩ ওভারে ভারত ১১৯ করে ফেলেছে, পিছিয়ে আর ১২৭ রানে। দ্বিতীয় দিনেও যদি ইংল্যান্ডের বোলাররা এরকম পারফরম্যান্স করেন তাহলে লাঞ্চের মধ্যেই লিড নেওয়া শুরু করবে ভারত।

তবে জ্যাক লিচ, রেহান আহমেদরা যদি নিজেদের মেলে ধরতে পারেন তবে লড়াই হবে। দ্বিতীয় দিনের পিচে বল আরও ঘুরবে, বাউন্স অসমান হতে শুরু করবে। দিনের শুরুতে গোটা দুই উইকেট ফেলতে পারলেই ম্যাচে ফিরবে ইংল্যান্ড।

দেখুন অন্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments