Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবড় মাইলস্টোন ছুঁলেন কেকেআরের বহুমূল্য পেসার

বড় মাইলস্টোন ছুঁলেন কেকেআরের বহুমূল্য পেসার

Follow Us :

ব্রিসবেন: আইপিএলের (IPL) ইতিহাসে রেকর্ড ২৪.৭৫ কোটি টাকা দিয়ে মিচেল স্টার্ককে (Mitchell Starc) কিনেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। ২০২৪ আইপিএলে তাঁর উপর অনেকটা ভরসা করবে দল। নাইট শিবিরের জন্য আনন্দের খবর, দারুণ ফর্মে আছে বাঁ হাতি অজি পেসার। বৃহস্পতিবার ছুঁইয়ে ফেললেন বড়সড় মাইলস্টোন। পঞ্চম অস্ট্রেলিয়ান হিসেবে টেস্ট ক্রিকেটে ৩৫০ উইকেটের মালিক হলেন স্টার্ক।

আরও পড়ুন: লাঞ্চে ৩ উইকেটে ইংল্যান্ডের ১০৮, অশ্বিনের ২ উইকেট  

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিন আজ। ম্যাচ শুরুর আগে স্টার্কের ঝুলিতে ছিল ৩৪৮ উইকেট। নিজের পঞ্চম ওভারে তেগনারিন চন্দ্রপলকে আউট করে মাইলস্টোনের দিকে এক পা এগিয়ে যান তিনি। পরের ওভারেই লক্ষ্যপূরণ। ডেনিস লিলি, শেন ওয়ার্ন, গ্লেন ম্যাকগ্রা এবং নাথান লায়নের ৩৫০ ক্লাবে ঢুকে পড়লেন কেকেআর তারকা।

 

এদিন টসে জিতে ব্যাটিং নেয় ক্যারিবিয়ান দল। ৯ রানে প্রথম উইকেট পড়ার পর দ্বিতীয় উইকেট যায় ৪২ রানে। এরপর শুরু হয় ব্যাটিং বিপর্যয়। ৬৪ রানে ৫ উইকেট চলে যায় তাদের। কাভেম হজ এবং জোশুয়া ডি সিলভা ইনিংস সামলাচ্ছেন। এই মুহূর্তে পাঁচ উইকেটে ১১৭ করেছে ওয়েস্ট ইন্ডিজ। স্টার্ক নিয়েছেন তিন উইকেট এবং জশ হ্যাজলউড (Josh Hazlewood) ও প্যাট কামিন্স (Pat Cummins) একটি করে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments