Placeholder canvas

Placeholder canvas
HomeScrollদুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের কনভয়
Sukanta Majumder

দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের কনভয়

ভাগ্য জোরে বেঁচে গিয়েছি, মন্তব্য সুকান্তর

Follow Us :

নদিয়া: শান্তিপুরে (Nadia Shantipur) দুর্ঘটনার কবলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) কনভয়। সুস্থ রয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ। তবে তিনজন আহত হয়েছেন। রবিবার কলকাতা থেকে ধুবুলিয়া যাচ্ছিলেন। এদিন বিকেলে একটি ফুটবল টুর্নামেন্ট থেকে ফেরার পথে নদিয়ার শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা কবলে পড়ে সুকান্তর কনভয়ের একটি গাড়ি। সুকান্ত মজুমদারের কথায়, তদন্ত হওয়া দরকার।

জানা গিয়েছে, রবিবার নদিয়ার ধুবুলিয়ায়  ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েছিলেন  বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শান্তিপুর থানা এলাকার গোবিন্দপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। ক্ষতিগ্রস্ত হয় সুকান্ত মজুমদারের কনভয়ের একটি গাড়ি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় যান চলাচল। পরে স্বাভাবিক হয় পরিস্থিতি।

আরও পড়ুন: রাজনীতির ময়দানে নামতে চলেছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

সুকান্ত মজুমদারের কথায়, এই ঘটনার তদন্ত হওয়া দরকার। কেন একটা বাস এভাবে স্লো হল তা জানা দরকার। জানতে হবে কেন এই দুর্ঘটনা ঘটানো হল। রাস্তায় পুলিশ ছিল না। ব্যারিকেড তৈরি করা ছিল। আমাদের ৩-৪ জনের চোট লেগেছে। আমি ভাগ্য জোরে বেঁচে গিয়েছি। এর তদন্ত হওয়া উচিত।

অন্য খবর দেখুন 

YouTube player
RELATED ARTICLES

Most Popular