Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচলন্ত ট্রেন থেকে মহিলা যাত্রীকে ফেলে দিলেন টিটি
TTE Pushes Woman Off Train

চলন্ত ট্রেন থেকে মহিলা যাত্রীকে ফেলে দিলেন টিটি

টিকিট পরীক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে

Follow Us :

কলকাতা: চরম অমানবিক, মহিলা যাত্রীকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন টিকিট পরীক্ষক (TTE)। জেনারেল টিকি কেটে এসি কোচে উঠেছিলেন। সেজন্য এক মহিলাকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক টিকিট পরীক্ষকের (TTE) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদ স্টেশনে (Faridabad Station)। প্রাণে বেঁচে গিয়েছে ওই যাত্রী। ঘটনায় গুরুতর আহত হয়েছেন বছর চল্লিশের ওই মহিলা। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে যান মহিলা। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। মাথা, হাত ও পায়ে চোট লেগেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৯ ফেব্রুয়ারি ঝাঁসি (Jhansi) যাওয়ার জন্য ফরিদাবাদ স্টেশনে এসেছিলেন এসজিএম নগরের বাসিন্দা বছর চল্লিশের ভাবনা। দেরি হয়ে যাওয়ায় জেনারেল টিকিট থাকলেও ঝিলম এক্সপ্রেসের এসি কোচে উঠে পড়েন। এসি কামরায় উঠে পড়েন তিনি। এর পরপরই টিকিট পরীক্ষক ওই মহিলাকে ট্রেন থেকে নেমে যাওয়ার কথা বলেন। ট্রেন ছেড়ে দেওয়ায় তিনি কামরা থেকে নামতে পারেন নি। মহিলা জানান, যা ফাইন হয়, সেটা দিতে রাজি আছেন। কিন্তু মহিলার কথায় রেগে যান ওই টিকিট পরীক্ষক। মহিলা অনুরোধ করে জানান তাড়াহুড়োয় এই কামরায় উঠে পড়েছেন তিনি। অভিযোগ, টিকিট পরীক্ষক চলন্ত ট্রেন থেকে মহিলার ব্যাগ, মহিলাকেই ধাক্কা মেরে ওই ফেলে দেন।

আরও পড়ুন: জিতুন, শীঘ্রই দেখা হবে, মন্ত্রিসভার বৈঠকে বার্তা মোদির

চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ায় ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে যান ওই মহিলা। তা দেখতে পেয়ে চেন টেনে ট্রেন থামানো হয়। জানা গিয়েছে, ঘটনার জেরে ডান পা ভেঙে গিয়েছে ওই মহিলার, মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি। দ্রুত তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই টিকিট পরীক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রেল পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত ওই টিকিট পরীক্ষককে চিহ্নিত করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

অন্য খবর দেখুন 

YouTube player
RELATED ARTICLES

Most Popular