Placeholder canvas

Placeholder canvas
HomeScrollফোডেনের হ্যাটট্রিক, জমে উঠল ইপিএলের খেতাবি লড়াই
Premier League

ফোডেনের হ্যাটট্রিক, জমে উঠল ইপিএলের খেতাবি লড়াই

এখনও ১৫-১৬টা করে ম্যাচ বাকি, চ্যাম্পিয়ন যে কেউ হতে পারে

Follow Us :

ব্রেন্টফোর্ড: যত দিন যাচ্ছে তত জমে উঠছে ইংলিশ প্রিমিয়ার লিগ (Premier League)। রবিবারের আগে পর্যন্ত লিগ জেতার সেরা দাবিদার ছিল লিভারপুল (Liverpool FC)। রবিবার রাতে তাদের ৩-১ হারিয়ে আর্সেনাল (Arsenal) বুঝিয়ে দেয়, এত সহজে আশা ছাড়ছে না তারা। সোমবার রাতের খেলায় ব্রেন্টফোর্ডকে ৩-১ হারিয়ে এগিয়ে এল ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। পয়েন্ট টেবিলের যা অবস্থা ট্রফি জয়ের জন্য এখন ত্রিমুখী লড়াই।

২৩ ম্যাচ খেলে ৫১ পয়েন্ট নিয়ে এক নম্বরে আছে জুর্গেন ক্লপের (Jurgen Klopp) লিভারপুল। ২২ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পেপ গুয়ার্দিওলার (Pep Guradiola) ম্যান সিটি। ২৩ ম্যাচে ৪৯ নিয়ে তৃতীয় স্থানে মিকেল আর্তেতার (Mikel Arteta) আর্সেনাল। এখনও ১৫-১৬টা করে ম্যাচ বাকি, চ্যাম্পিয়ন যে কেউ হতে পারে।

আরও পড়ুন: ক্রলিকে ভুল আউট দেওয়া হয়েছে, দাবি বেন স্টোকসের

 

সোমবার ম্যান সিটির জয়ের নায়ক ফিল ফোডেন (Phil Foden)। দুরন্ত হ্যাটট্রিক করে একাই ম্যাচ জেতালেন তিনি। তিনি গোল করলেন ৪৫, ৫৩ এবং ৭০ মিনিটে। ম্যাচের শুরুতে ২১ মিনিটের মাথায় ব্রেন্টফোর্ডকে এগিয়ে দিয়েছিলেন নিল মোপে। তাতে অবশ্য সিটিকে ঠেকানো যায়নি।

এই সপ্তাহান্তের সেরা ম্যাচ ছিল আর্সেনাল বনাম লিভারপুল। শুধু খেতাব জয় নয়, ঘরের মাঠে এটা ছিল আর্তেতার সম্মানরক্ষার ম্যাচ। শুরুতে বুকায়ো সাকা গোল করে গানারদের এগিয়ে দেন। কিন্তু প্রথমার্ধেই আত্মঘাতী গোল হজম করে তারা। তবে দ্বিতীয়ার্ধে ৬৭ এবং ৯০+২ মিনিটে যথাক্রমে গ্যাব্রিয়েল মার্তিনেলি এবং লিয়ান্দ্রো ত্রোসার্দ গোল করে আর্সেনালকে জিতিয়ে দেন। রবিবারের অন্য ম্যাচে ওয়েস্ট হ্যামকে ৩-০ হারিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments