Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরামমন্দির চত্বরে সেলফির দাবিতে চিড়েচ্যাপ্টা ‘কোহলি’!

রামমন্দির চত্বরে সেলফির দাবিতে চিড়েচ্যাপ্টা ‘কোহলি’!

Follow Us :

অযোধ্যা: সোমবার রামমন্দিরে (Ram Mandir) রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিভিন্ন জগতের তারকারা। সিনে জগতের অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অক্ষয় কুমার, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ যেমন ছিলেন, ছিলেন শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar), অনিল কুম্বলে, রবীন্দ্র জাদেজার মতো ক্রিকেট তারকারা। আমন্ত্রিত হয়েছিলেন বিরাট কোহলিও (Virat Kohli) কিন্তু তিনি অযোধ্যায় স্বশরীরের উপস্থিত ছিলেন না। কিন্তু তা সত্ত্বেও মন্দির চত্বরে ভক্তদের সেলফির অত্যাচার সহ্য করতে হল তাঁকে!

আরও পড়ুন: ইংল্যান্ডের ‘বাজবল’ নিয়ে বড় মন্তব্য করলেন বুমরা

ভাবছেন তা কী করে সম্ভব? না, কোনও মন্ত্রবলে বা ভগবান রামচন্দ্রের কৃপায় নিমেষে মুম্বই থেকে অযোধ্যা চলে যাননি কোহলি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় যাকে দেখা গিয়েছে তিনি আসলে ‘নকল’ কোহলি, দেখতে কোহলির মতো অন্য এক ব্যক্তি। তিনি আবার ভারতীয় দলের জার্সি পরে গিয়েছিলেন। মাথায় টুপি, চোখে কোহলিরই মতো সানগ্লাস। ব্যস, তাঁকে দেখে ভিড় জমতে থাকে, সেলফি নেওয়ার জন্য লেগে যায় ঠেলাঠেলি। ভিড়ের চাপে বেচারা ডুপ্লিকেট কোহলির তখন দমবন্ধ হওয়ার দশা।

 

প্রসঙ্গত, ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে খেলছেন না কোহলি। একথা সোমবার জানিয়েছে বিসিসিআই (BCCI)। তবে এখনও তাঁর পরিবর্ত হিসেবে কারও নাম ঘোষণা করা হয়নি। ইতিউতি শোনা যাচ্ছে বেশ কয়েকজনের নাম। যেমন, বাংলার অভিমন্যু ঈশ্বরন, সরফরাজ খান, সাই সুদর্শন। তবে সবথেকে জোরালো সম্ভাবনা রজত পতিদারের (Rajat Patidar)। কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে অভিষেক হয়েছে পতিদারের। সেখানে নজর কেড়েছিলেন। সম্প্রতি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া এ-র হয়েও ভালো খেলেছেন। স্পিন এবং পেস দুটোতেই স্বচ্ছন্দ পতিদার।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments