Placeholder canvas

Placeholder canvas
HomeScrollছিটকে গেলেন লিচ, অভিষেক হবে ২০ বছরের বশিরের

ছিটকে গেলেন লিচ, অভিষেক হবে ২০ বছরের বশিরের

Follow Us :

বিশাখাপত্তনম: দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন ইংল্যান্ডের এক নম্বর স্পিনার জ্যাক লিচ (Jack Leach)। হায়দরাবাদ টেস্টের প্রথম দিন ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাঁটুতে চোট লেগেছিল তাঁর। চোট নিয়েই কোনও মতে ম্যাচটা খেলেন। ফলে বিপদ আরও বাড়ে। চেষ্টা চলছিল যদি লিচকে সুস্থ করে তোলা যায়। কিন্তু ইংলিশ অধিনায়ক বেন স্টোকস (Ben Stokes) জানিয়ে দিলেন, বিশাখাপত্তনমে খেলছেন না লিচ। তাঁর জায়গায় নিশ্চিতভাবেই অভিষেক হবে তরুণ অফস্পিনার শোয়েব বশিরের (Shoaib Bashir))।

আরও পড়ুন: চেলসিকে চূর্ণ করল লিভারপুল, জয় সিটি, টটেনহ্যামের

বিবিসি স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে স্টোকস বলেছেন, “লিচ যেখানে চোট পেয়েছিল সেখানে রক্ত জমাট বেঁধে গিয়েছে। আশা করা যায় এই সিরিজে ও শিগগিরই ফিরে আসবে। তবে ওর না থাকা দুঃখজনক, কারণ অনেকদিন ধরেই ম্যাচের বাইরে ছিল। ব্যাপারটা খুবই হতাশাজনক।”

লিচের চোট দরজা খুলে দিয়েছে ২০ বছর বয়সি পাকিস্তানি বংশোদ্ভূত শোয়েব বশিরের জন্য। তাঁকে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী শোনাল স্টোকসকে। তিনি জানিয়েছেন, দলের স্পিন বিভাগে যা যা দরকার ছিল তার সবকিছু বশিরের কাছে রয়েছে। স্টোকস বলেন, “ও যে উচ্চতা থেকে বল ছাড়ে, বলে যে পরিমাণ স্পিন দেয়, আমার মনে হয়েছে ভারতের বিরুদ্ধে ভালোই কাজে লাগবে। যে উচ্চতা থেকে ডেলিভারি করে, যে পরিমাণ স্বাভাবিক বৈচিত্র্য আনতে পারে তা বেশ কাজের।”

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments