Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনিউকাসলের বিরুদ্ধে আজ ম্যান ইউয়ের বাজি সম্মান
Manchester United

নিউকাসলের বিরুদ্ধে আজ ম্যান ইউয়ের বাজি সম্মান

চাকরি যাওয়ার আশঙ্কায় কোচ এরিক টেন হাগ

Follow Us :

ম্যাঞ্চেস্টার: ১৯৯২ সালে নব কলেবরে প্রিমিয়ার লিগ (Premier League) চালু হওয়ার পর থেকে এত খারাপ মরসুম যায়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United)। রেকর্ড ১৩ বার ট্রফি জেতা দলটা এবার আট নম্বরে ধুঁকছে। আরও দুটো ম্যাচ বাকি থাকলেও এবং সেগুলো জিতলেও সম্ভবত আটেই থাকতে হবে এরিক টেন হাগের (Erik Ten Hag) দলকে। এখন শুধু সম্মান বাঁচানোর খেলা।

সম্মান বাঁচানোর প্রথম পর্ব আজ, বুধবার রাতে নিউকাসলের (Newcastle Utd) বিরুদ্ধে। ৩৬ ম্যাচে ৫৭ পয়েন্ট নিউকাসলের, সমসংখ্যক ম্যাচে ম্যান ইউয়ের সংগ্রহ ৫৪। আজ রেড ডেভিলরা জিতলে পয়েন্ট সমান হবে, কিন্তু গোলপার্থক্যে অনেক এগিয়ে থাকবে নিউকাসল। শেষ ম্যাচে তারা হারলে আর ম্যান ইউ শেষ ম্যাচে হারলে তবেই এগিয়ে শেষ করবেন ব্রুনো ফার্নান্ডেজরা (Bruno Fernandez)। না হলে প্রিমিয়ার লিগের ইতিহাসে এই প্রথমবার ম্যান ইউয়ের থেকে এগিয়ে শেষ করবে নিউকাসল।

আরও পড়ুন: পন্থ না স্যামসন, বিশ্বকাপে কাকে চাইছেন গম্ভীর?

ছ’ নম্বর পোজিশনের জন্য এই দুই দল শুধু নয়, তাকিয়ে আছে চেলসিও (Chelsea FC)। ৩৬ ম্যাচে তাদেরও ৫৭ পয়েন্ট, তবে গোলপার্থক্যে নিউকাসলের থেকে পিছিয়ে তারা। তাই ছয় নম্বরে শেষ করে ইউরোপা লিগের (UEFA Europa League) যোগ্যতা অর্জন করায় সাদা-কালোরাই ফেভারিট। তারপরে রয়েছে চেলসি এবং ম্যান ইউয়ের আশা নেই বললেই চলে।

কার্যত এ মরসুমে প্রিমিয়ার লিগে রেড ডেভিলদের জন্য কিছু পড়ে নেই। তাদের পাখির চোখ এফএ কাপ (FA Cup) ফাইনাল। ২৫ মে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে ঘরোয়া কাপযুদ্ধে নামবে ম্যান ইউ। ওই ম্যাচ জিতলে সম্ভবত টেন হাগের চাকরি থেকে যাবে। না হলে বড় ফাঁড়া রয়েছে তাঁর। বিশেষ করে নতুন মালিকপক্ষ ইনিয়স আসার পর চাপে রয়েছেন ইউনাইটেডের কোচ।

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular