Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাচ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের মুখে ম্যান ইউ

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের মুখে ম্যান ইউ

Follow Us :

ইস্তানবুল: খারাপ সময় কিছুতেই কাটছে না ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United)। যেদিন ফরোয়ার্ডরা ভালো খেলেন সেদিন ডিফেন্ডাররা ঝুলিয়ে দেন। যেদিন ডিফেন্স জমাট থাকে স্ট্রাইকাররা গোল করতে পারেন না। যেদিন রক্ষণ, আক্রমণ দুইই ভালো খেলে, গোলকিপার ঝুলিয়ে দেন। উয়েফা চ্যাম্পিয়ন্স (UCL) লিগে তুরস্কের ক্লাব গালাতাসারের (Galatasaray) বিরুদ্ধে গোলকিপার আন্দ্রে ওনানা (Andre Onana) ঝুলিয়ে দিলেন। তাঁর দুটো জঘন্য ভুলে জেতা ম্যাচ ৩-৩ ড্র করল ওল্ড ট্রাফোর্ডের (Old Trafford) ক্লাব। যার ফলে চ্যাম্পিয়ন্স লিগে নক আউট পর্বে ওঠার সমীকরণ খুব খুব কঠিন হয়ে পড়ল।

ইস্তানবুলের মাঠে দারুণ শুরু করেছিল ম্যান ইউ। ১১ এবং ১৮ মিনিটে গোল করেন যথাক্রমে আলেহান্দ্রো গারনাচো (Alejandro Garnacho) এবং ব্রুনো ফার্নান্ডেজ (Bruno Fernandez)। ২৯ মিনিটে ওনানার ভুলে ২-১ হয়ে যায়। গোলদাতা প্রাক্তন চেলসি ফুটবলার হাকিম জিয়েশ। দ্বিতীয়ার্ধের শুরুতে ৩-১ করে দেন স্কট ম্যাকটমিনে। ম্যাচের তখন ৫৫ মিনিট। ৩ পয়েন্ট নিয়ে বাড়ি ফিরবে ম্যান ইউ, তা মোটামুটি নিশ্চিত। এমনকী গালাতাসারের সমর্থকরাও চুপ পেরে গিয়েছেন।

আরও পড়ুন: দ্রাবিড়ের নয়া চুক্তিতে উচ্ছ্বসিত নেটপাড়া

 

৬২ মিনিটে ফের জঘন্য ভুল করলেন ম্যান ইউয়ের গোলকিপার। ৩-২ করলেন সেই জিয়েশ। এই গোলের পর আত্মবিশ্বাস ফিরে পায় গালাতাসারে। আক্রমণের ঝড় তুলে ৭১ মিনিটে ৩-৩ করে দেয় তারা। এরপর গোল করার তুমুল চেষ্টা চালায় ম্যান ইউ, কিন্তু ভাগ্য তাদের সহায় হয়নি।

এই ড্রয়ের পর গ্রুপের একেবারে শেষে এরিক টেন হাগের (Erik Ten Hag) দল। তবে নক আউটে ওঠার সম্ভাবনা একেবারে শেষ হয়ে যায়নি। ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ (Bayern Munich)। ৫ পয়েন্ট গালাতাসারে এবং কোপেনহেগেন ক্লাবের। ম্যান ইউয়ের চার। গ্রুপের শেষ ম্যাচে বায়ার্নকে হারাতেই হবে ম্যান ইউয়ের। সেই সঙ্গে গালতাসারে বনাম কোপেনহেগেন ম্যাচ ড্র হওয়ার আশায় বসে থাকতে হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments