Placeholder canvas
HomeIPL 2024আইপিএলে কিপিং করবেন না পন্থ! কী বলছেন পন্টিং
Rishabh Pant

আইপিএলে কিপিং করবেন না পন্থ! কী বলছেন পন্টিং

পন্থের থেকে যেটুকু ক্রিকেট আদায় করা যাবে সেটাই বোনাস বলে জানিয়েছেন পন্টিং

Follow Us :

মেলবোর্ন: গোটা ক্রিকেটবিশ্ব ঋষভ পন্থের (Rishabh Pant) প্রত্যাবর্তনের অপেক্ষায় বসে। সেই ২০২২ সালের ৩১ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হন তিনি। সেই থেকে মাঠের বাইরে, আসন্ন আইপিএলে (IPL 2024) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে তাঁকে খেলতে দেখা যাবে বলে আশা। ডিসি কোচ রিকি পন্টিং (Ricky Ponting) এই বিষয় নিয়েই অনেক কিছু বললেন।

পন্টিং বলেন, “ঋষভ খুবই আত্মবিশ্বাসী যে ও খেলতে পারবে। তবে কতটা পরিমাণে তা নিয়ে আমরা নিশ্চিত নই। আপনারা সবাই সোশ্যাল মিডিয়ায় দেখেছেন, ও উঠে দাঁড়িয়েছে, সুস্থ হয়ে উঠছে। তবে যেহেতু আইপিএল আর ছয় সপ্তাহের মধ্যে শুরু হবে, তাই ওকে দিয়ে উইকেটকিপিং করানো যাবে কি না সে ব্যাপারে আমরা নিশ্চিত নই।”

আরও পড়ুন: আইপিএলের আগে মা দুর্গার পুজো দিয়ে এলেন ধোনি

অস্ট্রেলিয়ার দু’বারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক আরও বলেন, “আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি, ঋষভকে যদি প্রশ্ন করা হয় তাহলে ও বলবে যে ও সব ম্যাচে খেলবে, সব ম্যাচে উইকেটকিপিং করবে, চার নম্বরে ব্যাট করবে। ও এরকমই, তাই আমরা এখন শুধুই প্রার্থনা করছি। ঋষভ অত্যন্ত ডাইনামিক খেলোয়াড়, ও অবশ্যই আমাদের অধিনায়ক, গত বছর ওর অভাব ভীষণভাবে টের পেয়েছিলাম।”

পন্থের থেকে যেটুকু ক্রিকেট আদায় করা যাবে সেটাই বোনাস বলে জানিয়েছেন পন্টিং। তিনি বলেন, “আমরা প্রার্থনা করে চলেছি যেন ও মাঠে নেমে খেলতে পারে। যদি সব ম্যাচে নাও হয়, ১৪টার মধ্যে ১০টাও যদি হয়, কিংবা যে ক’টা ম্যাচেই ওকে খেলানো যাবে তা বোনাস।” প্রসঙ্গত, পন্থের অনুপস্থিতিতে অধিনায়কত্বের দায়িত্ব নিতে পারেন ডেভিড ওয়ার্নার (David Warner)।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments