Placeholder canvas
HomeIPL 2024আইপিএলের আগে মা দুর্গার পুজো দিয়ে এলেন ধোনি
MS Dhoni

আইপিএলের আগে মা দুর্গার পুজো দিয়ে এলেন ধোনি

কপালে তিলক, হাতে মায়ের জন্য অর্ঘ্য নিয়ে দেখা গেল তাঁকে

Follow Us :

রাঁচি: আগামি মাসে শুরু হওয়ার কথা আইপিএল ২০২৪ (IPL 2024)। পাঁচবার এই টুর্নামেন্ট জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) সম্ভবত এবারেই শেষবার ব্যাট-গ্লাভস হাতে দেখা যাবে। গতবারই তাঁর অবসরের জল্পনা তুমুল হয়েছিল, বিশেষ করে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে শেষ ম্যাচ খেলার পর তিনি যেভাবে দর্শকদের দিকে হাত নাড়ান, তাতে মনে হয়েছিল আইপিএলে আর দেখা যাবে না ধোনিকে। কিন্তু পঞ্চমবার ট্রফি জয়ের পর তিনি জানিয়ে দেন, ভক্ত-সমর্থকদের জন্য আরও একবার মাঠে নামবেন তিনি।

আইপিএলের জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন তিনি। ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন (Jharkhand Cricket Association) স্টেডিয়ামের নেটে ব্যাটিংও করছেন তিনি। তারই ফাঁকে পুজো দিয়ে এলেন দেওরা মাতা মন্দিরে। রাঁচি থেকে ৬০ কিমি দূরে তামার গ্রামে অবস্থিত এই মন্দির যেখানে পূজিত হন দেবী দুর্গা। আইপিএলের আগে তাঁর আশীর্বাদ নিতে অন্যান্য ভক্তবৃন্দের সঙ্গেই লাইনে দাঁড়ালেন ধোনি। কপালে তিলক, হাতে মায়ের জন্য অর্ঘ্য নিয়ে দেখা গেল তাঁকে।

আরও পড়ুন: সুস্থ মায়াঙ্ক আগরওয়াল, ফিরলেন কর্নাটক দলে

 

ধোনিকে দেখে শয়ে শয়ে জনতা তাঁর সঙ্গে ছবি তোলার আবদার জানান, সেই আবদার সাধ্যমতো মেটান তিনি। ভিড় সামলাতে পুলিশের সাহায্য লাগে। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত ধোনির ভিডিও পোস্ট করেছেন যা ইতিমধ্যেই ভাইরাল।

প্রসঙ্গত, গত বছর আইপিএল হাঁটুর চোট নিয়ে খেলেছিলেন ধোনি। এই চোটের জন্যই তাঁর স্বভাবসিদ্ধ ব্যাটিং দেখতে পাওয়া যায়নি। তা সত্ত্বেও ফাইনালে গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) তাদের ঘরের মাঠে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিএসকে (CSK)। ফাইনালের রাতেই আমেদাবাদ থেকে সোজা মুম্বই পাড়ি দেন ধোনি। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে হাঁটুতে অস্ত্রোপচার করান।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments