Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসুস্থ মায়াঙ্ক আগরওয়াল, ফিরলেন কর্নাটক দলে
Mayank Agarwal

সুস্থ মায়াঙ্ক আগরওয়াল, ফিরলেন কর্নাটক দলে

বিমানে জল মনে করে কোনও বিষাক্ত তরল পদার্থ খেয়ে ফেলেছিলেন

Follow Us :

বেঙ্গালুরু: সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। তামিলনাড়ুর বিরুদ্ধে আসন্ন রঞ্জি ট্রফির (Ranji Trophy) ম্যাচের দলে রাখা হয়েছে তাঁকে, ওই ম্যাচে অধিনায়কত্ব তিনিই করবেন। ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জি ম্যাচ খেলে ফেরার সময় বিমানে জল মনে করে কোনও বিষাক্ত তরল পদার্থ খেয়ে ফেলেছিলেন। খাওয়ার সঙ্গে সঙ্গে গলায় অস্বস্তি অনুভব করেন তিনি, বমিভাবও আসে। বিমান থেকে নামিয়ে আগরতলায় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেডিক্যাল টিম ছাড়াও আগরওয়ালকে দেখভাল করার জন্য উপস্থিতি ছিলেন ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের আধিকারিকরা।

আরও পড়ুন: দ্রাবিড়ের মন্তব্যে ঈশানকে নিয়ে ফের ধোঁয়াশা  

পরের দিনই আগরতলার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যান এবং আগরওয়াল নিজেও সোশ্যাল মিডিয়ায় জানান, ভয়ের কিছু নেই তিনি ঠিক আছেন। এরপর বেঙ্গালুরু পৌঁছলে তাঁর আর এক দফা স্বাস্থ্যপরীক্ষা হয় এবং তাঁকে কিছুদিনের বিশ্রামের পরামর্শ দেওয়া হয়। অবশেষে কর্নাটক দলের মেডিক্যাল টিম তাঁকে ছাড়পত্র দিয়েছে।

মায়াঙ্ককে ছাড়া রেলওয়েজের বিরুদ্ধে খেলতে নেমে মাত্র এক উইকেটে কোনওমতে জিতেছিল কর্নাটক। সেই জয়ে গ্রুপে দ্বিতীয় স্থান ধরে রেখেছে তারা। তবে এবার খেলা গ্রুপ শীর্ষে থাকা তামিলনাড়ুর বিরুদ্ধে, এ ম্যাচে মায়াঙ্ককে লাগবেই। এই মরসুমে দারুণ ফর্মে আছেন ডানহাতি ওপেনার। পঞ্জাবের বিরুদ্ধে দুই ইনিংসে শূন্য করলেও গুজরাত এবং গোয়ার বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকান। ত্রিপুরার বিরুদ্ধে করেন ৫১ এবং ১৭।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments