Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরোহিতের ভবিষ্যৎ নিয়ে এ কী বললেন গাভাসকর!  

রোহিতের ভবিষ্যৎ নিয়ে এ কী বললেন গাভাসকর!  

Follow Us :

ডারবান: আগামী বছর জুন মাসে টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। তার আগে খুব অল্পসংখ্যক আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলবে ভারত (India)। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে একেবারে তরুণ দল খেলছে। রিঙ্কু সিং (Rinku Singh), তিলক বর্মা, অর্শদীপ সিংদের সুযোগ দেওয়া হয়েছে। শোনা গিয়েছিল এই সিরিজে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়ক হিসেবে চেয়েছিলেন নির্বাচকরা। কিন্তু রোহিত আরও কিছুদিন ছুটি চেয়েছেন। টেস্ট সিরিজে দলে ফিরবেন তিনি যা শুরু হবে ২৬ ডিসেম্বর।

আরও পড়ুন: অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে সহজ জয় পাকিস্তানের

প্রোটিয়া ভূমে টি২০ সিরিজ শুরুর আগে কিংবদন্তি ব্যাটার সুনীল গাভাসকরের (Sunil Gavaskar) কাছে জানতে চাওয়া হয়েছিল, ভারতের ওপেনিং কম্বিনেশন কী হতে পারে। তিনি বেশ চিত্তাকর্ষক জবাব দেন। সানি বলেন, “এই সিরিজের জন্য শুভমন গিল (Shubman Gill) ও ঋতুরাজ গায়কোয়াড় হতে পারে। যশস্বী জয়সওয়ালও আছে, ও খুব ভালো ব্যাট করেছে। ডানহাতিও বাঁ হাতি কম্বিনেশন চাইলে গিল ও যশস্বী জয়সওয়াল হতে পারে।”

 

গাভাসকর আরও বলেন, “এরকম সমস্যা থাকা ভালো। তাছাড়া রোহিত শর্মাও আছে যে অপেক্ষা করছে। টি২০ বিশ্বকাপে ওকে পাওয়া যাবে কি না সেটা দেখতে হবে।” প্রসঙ্গত, আইসিসি ট্রফি (ICC Trophy) জয়ের ১০ বছরের খরা কাটতে পারত ২০২৩ বিশ্বকাপে। কিন্তু তীরে এসে তরী ডোবে। গোটা বিশ্বকাপ অসাধারণ খেলার পর খালি হাতে ফিরতে হয় রোহিতকে। টি২০ বিশ্বকাপ সম্ভবত তাঁর শেষ সুযোগ। হেড কোচ রাহুল দ্রাবিড় এবং নির্বাচকরা রোহিতকেই ওই টুর্নামেন্টে অধিনায়ক হিসেবে চাইছেন। শেষ পর্যন্ত কী হয় সেটাই দেখার।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments