Placeholder canvas
HomeScrollবিশাখাপত্তনমে কি বলও করবেন বেন স্টোকস!

বিশাখাপত্তনমে কি বলও করবেন বেন স্টোকস!

হাঁটুতে চোটের কারণে ইদানীং বোলিং করেন না তিনি যা ইংল্যান্ডের জন্য বড় ক্ষতি

Follow Us :

বিশাখাপত্তনম: বেন স্টোকস (Ben Stokes) একজন অলরাউন্ডার। কিন্তু হাঁটুতে চোটের কারণে ইদানীং বোলিং করেন না তিনি যা ইংল্যান্ডের জন্য বড় ক্ষতি। সেই ২০২৩ সালের অ্যাশেজ (Ashes 2023) সিরিজে শেষবার বল করতে দেখা গিয়েছিল তাঁকে স্টোকস এবার জানালেন, খুব শিগগিরই হাত ঘোরাতে দেখা যাবে তাঁকে। অবশ্য বিশাখাপত্তনমে শুক্রবার শুরু হতে চলা দ্বিতীয় টেস্টে বল করবেন না তিনি। তবে নেটে বল করা শুরু করবেন।

আরও পড়ুন: ছিটকে গেলেন লিচ, অভিষেক হবে ২০ বছরের বশিরের

স্টোকস বলেন, আপনারা আমায় কাল (বৃহস্পতিবার) বল করতে দেখবেন। আমি বলেছিলাম এই সফর আমার কাছে বোলিংয়ে ফেরার কর্মসূচি। আমাকে অনেকটা দৌড়োদৌড়ি করতে দেখেছেন, সেটা এই কর্মসূচিরই অঙ্গ। কাল লো-ইমপ্যাক্ট বোলিং শুরু হবে, আমার শরীরকে তার সঙ্গে মানিয়ে নেবে এবং এভাবেই এগোব। আমি ম্যাচে বোলিং করব না। বল না করা সোজা তবে আমি বোলিংয়ে ফিরতে মুখিয়ে আছি।

হায়দরাবাদ টেস্টে (Hyderabad Test) শরীর ছুড়ে ডিরেক্ট থ্রোয়ে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) রান আউট করেছিলেন ইংল্যান্ড অধিনায়ক। ওই আউট ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। স্টোকস বলছেন, তাঁর হাঁটুতে অস্ত্রোপচার না হলেও ওইভাবে শরীর ছুড়তে পারতেন না। গত বছরের ২৯ নভেম্বর অস্ত্রোপচার করেছিলেন তিনি। ভারতের মাটিতে টেস্ট সিরিজকে গুরুত্ব দিয়ে আইপিএল ২০২৪ (IPL 2024) থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments