Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিরাট কোহলির জায়গায় কি বাংলার অভিমন্যু খেলবেন!

বিরাট কোহলির জায়গায় কি বাংলার অভিমন্যু খেলবেন!

Follow Us :

কলকাতা: ২৫ জানুয়ারি শুরু হবে ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG) টেস্ট সিরিজ (Test Series)। তার তিন দিন আগে প্রথম দুই টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন তিনি। বিরাটের অনুপস্থিতি ভারতের জন্য বড় ধাক্কা তাতে সন্দেহ নেই। তাঁর পরিবর্ত হিসেবে কে খেলবেন তা এখনও নিশ্চিত নয়। বিসিসিআই-এর (BCCI) পক্ষ থেকে কোহলির পরিবর্ত হিসেবে কারও নাম এখনও ঘোষণা করা হয়নি। আসুন দেখে নেওয়া যাক তাঁর জায়গায় দলে কে কে আসতে পারেন।

১) অভিমন্যু ঈশ্বরন: বাংলার হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে নিয়মিত রান করে চলেছেন তিনি। ১৪৪টি ইনিংসে ৬৩১৪ রান আছে অভিমন্যুর (Abhimanyu Easwaran)। তার মধ্যে ২১টি শতরান এবং ২৬টি অর্ধশতরান। জাতীয় দলের দরজায় অনেকদিন ধরে কড়া নাড়লেও এখনও সুযোগ আসেনি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে স্কোয়াডে থাকলেও অভিষেক হয়নি। এবার কি হবে?

আরও পড়ুন: করোনা আক্রান্ত ট্রেভিস হেড!

২) রজত পতিদার: কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে অভিষেক হয়েছে পতিদারের (Rajat Patidar)। সেখানে নজর কেড়েছিলেন। সম্প্রতি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া এ-র হয়েও ভালো খেলেছেন। স্পিন এবং পেস দুটোতেই স্বচ্ছন্দ পতিদার।

৩) সরফরাজ খান: সরফরাজ (Sarfaraz Khan) কেন এখনও ভারতের টেস্ট দলে নেই তা নিয়ে আগেও লেখালিখি হয়েছে। এমনকী সুনীল গাভাসকরের মতো কিংবদন্তি তাঁর হয়ে ব্যাট ধরেছিলেন। ঘরোয়া ক্রিকেটে সরফরাজ ভারতের অন্যতম সেরা ব্যাটার। কোহলির জায়গায় চার নম্বর স্পটে তিনি মোটেই বেমানান নন।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments