skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeরাজ্যভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল নওদার যুবকের
Cyclone Remal

ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল নওদার যুবকের

বৈদ্যুতিক তার ছিঁড়ে গিয়ে শক খেয়ে মৃত্যু হল এক যুবকের

Follow Us :

মুর্শিদাবাদ: ‘রেমাল’ ঝড়ের (Cyclone Remal) প্রভাবে বাড়ির দেওয়ালের বৈদ্যুতিক তার ছিঁড়ে গিয়ে শক খেয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নওদা থানার (Naoda PS) আমতলা থানাপাড়া এলাকায়। আবদার মন্ডল নামে যুবকের মৃতদেহ উদ্ধার করে বহরমপুর মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে সোমবার রেমালের প্রভাবে ঝড়-বৃষ্টির সময় নিজেদের বাড়ির পাশের দেওয়ালে ইলেকট্রিক তার ছিঁড়ে যায়। ওই তার ঠিক করতে গিয়েই জড়িয়ে যান আবতান মন্ডল।

মাঠ থেকে ফিরে আসার সময় ভাইকে পড়ে থাকতে দেখে বাঁচাতে যান দাদা আবদার মন্ডল। এরপর আবদার নিজেই জড়িয়ে যান ইলেকট্রিক তারে। পরিবারের লোকের চিৎকার চেঁচামেচি শুনে এলাকার লোক ছুটে এসে মেন সুইচ অফ করে। এরপরে দু’জনকে উদ্ধার করে প্রথমে নওদা হাসপাতাল এবং পরে মুর্শিদাবাদ (Murshidabad) মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: তীব্র জল সঙ্কট, সমস্যায় ডুয়ার্সবাসী!

সোমবার রাত্রে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় বড় ভাই আবদার মন্ডলের। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঝড়ের সময় ইলেকট্রিক তার ছিঁড়ে গিয়েছিল, সেই তার ঠিক করতে গিয়ে মৃত্যু হল বড় ভাইয়ের, আহত হলেন ছোট ভাই। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নওদা থানার পুলিশ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular