Placeholder canvas

Placeholder canvas
HomeScrollহোটেলে নাবালিকাদের নিয়ে দেহ ব্যবসা, গ্রেফতার বিজেপি নেতা
Howrah BJP Leader Arrested

হোটেলে নাবালিকাদের নিয়ে দেহ ব্যবসা, গ্রেফতার বিজেপি নেতা

Follow Us :

হাওড়া: হাওড়ার সাঁকরাইলে ফের বিজেপি নেতার কুকীর্তি ফাঁস। এবার নাবালিকাদের হোটেলে নিয়ে গিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগে গ্রেফতার হলেন বিজেপির কিষাণ মোর্চার হাওড়া সদরের সম্পাদক সব্যসাচী ঘোষ। আন্দুলের বাসিন্দা সব্যসাচী ২০১৬ সাল থেকে দীর্ঘদিন বিজেপির শ্রমিক সংগঠনের হাওড়া ইউনিটের সভাপতি ছিলেন। ধৃত সব্যসাচীর সঙ্গে বিজেপির সাংসদ দিলীপ ঘোষ সহ একাধিক বিজেপি নেতার ছবিও প্রকাশ্যে এসেছে। এই খবর ছড়িয়ে পড়তেই বিজেপির বিরুদ্ধে ধিক্কার জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

সাঁকরাইলের ধূলাগড়ে ১৬ নম্বর জাতীয় সড়কের ধারে সব্যসাচীর একটি হোটেল রয়েছে। সেই হোটেলে বিজেপি নেতা সব্যসাচী ও তাঁর দলবল নাবালিকাদের নিয়ে এসে দেহব্যবসা চালাত বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে সাঁকরাইল থানার পুলিশ সেই হোটেলে অভিযান চালিয়ে দুই নাবালিকা সহ ৪ জন মহিলাকে উদ্ধার করে। সেই সঙ্গে হোটেল মালিক তথা বিজেপি নেতা সব্যসাচী সহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মানব পাচার ও পকসো আইন সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃত বিজেপি নেতা সব্যসাচীকে হাওড়া আদালতে পেশ করা হলে তাকে ৭ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে লাগাতার আন্দোলনের পথে বিজেপি, কলকাতায় ধরনা

এই ব্যাপারে খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন মন্ত্রী অরূপ রায় বলেন, কিছুদিন আগেই মাদক পাচারের অভিযোগে সাঁকরিইলে গ্রেফতার হয়েছিলেন এক বিজেপি নেতা। এবার দেহব্যবসা চালানোর অভিযোগেও সাঁকরাইলে গ্রেফতার হলেন আর এক বিজেপি নেতা। ধৃতের সঙ্গে বিজেপির শীর্ষ নেতাদেরও ছবি প্রকাশ্যে এসেছে। এ থেকেই বিজেপির রূপ মানুষের কাছে স্পষ্ট হয়ে যাচ্ছে। বিজেপি দলের এটাই চরিত্র। আমরা ধৃত বিজেপি নেতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তদন্তকারী পুলিশ অফিসারেরা জানান, ঘটনার তদন্ত চলছে। ধৃত হোটেল মালিক সব্যসাচীর সঙ্গে এই দেহব্যবসা চক্রের আর কেউ জড়িত আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular