Placeholder canvas

Placeholder canvas
HomeScrollডিআইজি বদলি, হিংসা হলে কমিশনকে ধরব, মন্তব্য মুখ্যমন্ত্রীর
Mamata Banerjee

ডিআইজি বদলি, হিংসা হলে কমিশনকে ধরব, মন্তব্য মুখ্যমন্ত্রীর

কাউকে ছাড়ব না, নির্বাচন কমিশনের সামনে ৫২দিন ধরনার হুমকি মমতার

Follow Us :

আলিপুরদুয়ার: মুর্শিদাবাদের ডিআইজিকে সরিয়ে দেওয়ায় নির্বাচন কমিশনকে কাঠগড়ায় দাঁড় করালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার আলিপুরদুয়ারের ডিমডিমায় এক নির্বাচনী সভায় মুখ্যমন্ত্রী বলেন, এখন মুর্শিদাবাদ, মালদহে যদি কোনও হিংসার ঘটনা ঘটে, তার দায় কমিশনকে নিতে হবে। আমি জানি, হিংসা দমন করার কাজে যাঁরা দক্ষ, তাঁদের বেছে বেছে সরিয়ে দেওয়া হচ্ছে বিজেপির কথায়। আমি জানি, কারা কোন কাজে দক্ষ।

এদিনই আইপিএস অফিসার শ্রী মুকেশকে মুর্শিদাবাদের ডিআইজি পদ থেকে সরানোর নির্দেশ দিয়েছে কমিশন। সেই নির্দেশ অবিলম্বে কার্যকর করার কথা বলে হয়েছে রাজ্য প্রশাসনকে। সম্প্রতি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী কমিশনের কাছে অভিযোগ করেন, ওই আইপিএস অফিসার তৃণমূলের কথায় কাজ করছেন। তারপরই কমিশন তাঁকে সরানোর নির্দেশ দেয়।

আরও পড়ুন: হেলিকপ্টারের টাকা শাসকদল কোথা থেকে পাচ্ছে, কমিশনে সিপিএম

আলিপুরদুয়ারের সভায় মমতা কমিশনের উদ্দেশে বলেন, এরপর যদি ওই দুই জেলায় হিংসা হয়, আপনাদের ধরব। কাউকে ছেড়ে দেব না। কৃষকদের স্বার্থে আমি যদি ২৬দিন অনশন করতে পারি, তাহলে কমিশনের দফতরের সামনে ৫২দিন ধরনা দিতে আমার কোনও অসুবিধা হবে না। তাঁর অভিযোগ, এক এক করে সব অভিজ্ঞ অফিসারদের সরিয়ে দেওয়া হচ্ছে।

দেখুন আরও অন্য়ান্য খবর:

RELATED ARTICLES

Most Popular