Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসন্দেশখালির সত্য একদিন প্রকাশ পাবে, কল্যাণীতে দাবি মমতার
Mamata Banerjee

সন্দেশখালির সত্য একদিন প্রকাশ পাবে, কল্যাণীতে দাবি মমতার

Follow Us :

কল্যাণী: কল্যাণী থেকে ফের সন্দেশখালি নিয়ে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মঙ্গলবার কল্যাণীর ১৪ নম্বর ওয়ার্ডে বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী বিশ্বজিৎ দাসের সমর্থনে নির্বাচনী প্রচারে আসেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই সভামঞ্চ থেকে সন্দেশখালি ইস্যু নিয়ে ফের একবার বিরোধীদের একহাত নেন। তিনি বলেন, সন্দেশখালিতে মহিলাদেরকে মিথ্যা বলে সাদা কাগজে অভিযোগ করিয়েছেন কয়েকজন। এই কাজে যাঁরা মদত দিয়েছেন, তাঁদের বিরুদ্ধে পুলিশকে ব্যবস্থা নিতে বলব।

পাশাপাশি তিনি আরও বলেন, সন্দেশখালিকে নিয়ে যেভাবে দেশজুড়ে বিজেপি মিথ্যা ঘটনা ছড়িয়েছে, তা সত্য একদিন প্রকাশ পাবে। একইসঙ্গে মতুয়াদের পীঠস্থান ঠাকুরবাড়ির সঙ্গে তাঁর পুরনো সম্পর্কের কথা প্রচারে এসে উস্কে দিলেন মুখ্যমন্ত্রী। বনগাঁর সঙ্গে তাঁর পুরনো ঘনিষ্ঠতা, যোগাযোগের কথাও তুলে ধরেন মমতা। মমতা বলেন, এ দিনের সভা ঠাকুরনগরে করতে চেয়েছিলাম। কিন্তু জায়গা পাওয়া যায়নি। বৃষ্টিতে জল জমে চপার নামার জায়গা ছিল না। কিছু দেয় না বিজেপি সরকার। জল, গ্যাস, চাল কিছু দেয় না। পেনশনও বন্ধ করে দিয়েছে। শুধু বাংলা পেনশেন দেয়।

আরও পড়ুন: সন্দেশখালির বিজেপি নেত্রী পিয়ালির ৭ দিনের পুলিশ হেফাজত

মমতা আরও বলেন, ভোট এলে সিএএ-র কথা মনে পড়ে। মতুয়া ভোটের কথা মনে পড়ে। ভাগাভাগির রাজনীতি মনে পড়ে। এরা এসসি, এসটি, সব তুলে দেবে। আদিবাসী এবং সংখ্যালঘুদের তুলে দেবে। হিন্দুদেরও তুলে দেবে। আসামে এনআরসি হওয়ার সময় ১৯ লক্ষ হিন্দু বাঙালি বাদ হয়েছিল। এখনও অনেকে জেলে। কয়েক দিন আগেও আমি গিয়ে ওদের দুঃখের কথা শুনে এসেছিলাম। মোদীর গ্যারান্টি মানে নো গ্যারান্টি।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular