Placeholder canvas

Placeholder canvas
HomeIPL 2024ড্যামেজ কন্ট্রোল! রাহুলকে ডিনারে ডাকলেন গোয়েঙ্কা
Sanjiv Goenka

ড্যামেজ কন্ট্রোল! রাহুলকে ডিনারে ডাকলেন গোয়েঙ্কা

একে অপরকে জড়িয়ে ধরে ছবিও তুললেন

Follow Us :

নয়াদিল্লি: সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) কি ড্যামেজ কন্ট্রোল করলেন? সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে দুরমুশ হওয়ার পর লখনউ সুপার জায়ান্টস (LSG) অধিনায়ক কে এল রাহুলের (KL Rahul) উপর প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছিলেন দলের মালিক গোয়েঙ্কা। তা নিয়ে দেশজুড়ে তুমুল সমালোচনা হয়েছিল। নামী ক্রিকেটাররাও লখনউয়ের মালিকের নিন্দা করেন। এবার অধিনায়ককে নিজের বাড়িতে নেমন্তন্ন করলেন গোয়েঙ্কা।

মঙ্গলবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে খেলবে এলএসজি। প্লে অফের ক্ষীণ আশাটুকু জিইয়ে রাখতে ম্যাচ এই ম্যাচ জিততেই হবে রাহুলদের। ম্যাচের আগের দিন অধিনায়ককে নিজের বাড়িতে নৈশভোজে আমন্ত্রণ জানালেন মালিক। একে অপরকে জড়িয়ে ধরে ছবিও তুললেন।

আরও পড়ুন: ফিল সল্টের বিদায়ে মন খারাপ নাইট সমর্থকদের

গত ৮ মে কমলা ঝড়ে উড়ে গিয়েছিল লখনউ। তাদের দেওয়া ১৬৬ রানের লক্ষ্যমাত্রা মাত্র ৯.৪ ওভারে তুলে দিয়েছিল হায়দরাবাদ (SRH), তাও কোনও উইকেট না হারিয়ে। সে রাতে লখনউয়ের বোলারদের উপর বুলডোজার চালান ট্রাভিস হেড (Travis Head) এবং অভিষেক শর্মা (Abhishek Sharma)। শোচনীয় হার হজম করতে পারেননি গোয়েঙ্কা। ম্যাচের পর রাহুলের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দেখা গিয়েছিল তাঁকে।

এ নিয়ে সমালোচিত হয়েছিলেন শিল্পপতি মালিক। বেশিরভাগই বলেন, এভাবে মাঠের মধ্যে ক্ষোভ প্রকাশ করা উচিত হয়নি তাঁর। ড্রেসিং রুমে যা বলার বলতে পারতেন। বিশেষ করে রাহুলের মতো একজন সিনিয়র ভারতীয় ক্রিকেটারের সঙ্গে এরকম আচরণ মেনে নিতে পারেননি না ক্রিকেট অনুরাগীরা। তাঁরা বলেন, সবকিছুই ব্যবসা নয়। এও বলা হয়, দল হারলে মালিক ক্ষুব্ধ হতেই পারেন কিন্তু অধিনায়কের সঙ্গে এরকম আচরণ করা যায় না।

দেখুন অন্য খবর:

 

 

RELATED ARTICLES

Most Popular