skip to content
Thursday, June 20, 2024

skip to content
Homeরাজ্যতৃণমূল টাকার বিনিময়ে বিজেপি কর্মীদের দিয়ে মিথ্যে অভিযোগ করাচ্ছে, দাবি শমীকের
Sandeshkhali

তৃণমূল টাকার বিনিময়ে বিজেপি কর্মীদের দিয়ে মিথ্যে অভিযোগ করাচ্ছে, দাবি শমীকের

রাতে পুলিশ ফের বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের হুমকি দিচ্ছে, অভিযোগ রাজ্য মুখপাত্রের

Follow Us :

কলকাতা: এবার তৃণমূলের বিরুদ্ধে টাকার বিনিময়ে বিজেপি সমর্থকদের দিয়ে মিথ্যে বয়ান দেওয়ানোর পাল্টা অভিযোগ করল বিজেপি (BJP)। সোমবার দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya)
বলেন, গত ১১ মে সকালে সন্দেশাখালির তৃণমূল নেতা দিলীপ মল্লিক, সৈকত দাস এবং তৃণমূলের পরামর্শদাতা সংস্থার এক কর্মী একটি সাদা গাড়িতে করে বিজেপির মহিলা এক মহিলা কর্মীকে তুলে নিয়ে যান বেড়মজুর থেকে। বিকেল পাঁচটায় তাঁকে ছাড়া হয়। গাড়ির চালকের সামনেই ওই মহিলাকে ২০ হাজার টাকা ধরিয়ে দেওয়া হয়। তারপর তাঁকে দিয়ে বলানো হয়, বিজেপি মিথ্যে মামলা করতে বাধ্য করেছিল। শমীক জানান, সেই গাড়ির চালক এখন প্রাণভয়ে এলাকাছাড়া।

বিজেপির মুখপাত্র জানান, কোনও কোনও বিজেপি নেতাকে তৃণমূলে (TMC) যোগ দেওয়ার জন্য মোটা টাকার অফার দেওয়া হচ্ছে। শমীকের সাংবাদিক বৈঠকে এদিন হাজির ছিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী ফাল্গুনী পাত্র (Phalguni Patra)। তিনি বলেন, সন্দেশখালির মানুষ আমাদের বলেছে, তৃণমূলের গুন্ডা বাহিনীর ভয়ে সুন্দরী মেয়ে-বউদের এলাকায় রাখা যায় না। বাধ্য হয়ে অনেককে ভিনরাজ্যে পাঠিয়ে দেওয়া হয়েছে। শমীকের দাবি, তৃণমূল একের পর এক জাল ভিডিও প্রকাশ করে আসল তথ্য চেপে যেতে চাইছে। জাল ভিডিও নিয়ে কলকাতা হাইকোর্টে মামলাও হয়েছে। তিনি বলেন, রাজ্য পুলিশই তো সন্দেশখালিতে ক্যাম্প করে মহিলাদের অভিযোগ লিপিবদ্ধ করেছে। তাঁর অভিযোগ, তৃণমূল নতুন করে সন্দেশখালিতে উত্তেজনার সৃষ্টি করছে। পুলিশ রাতে বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের মারছে। বিজেপি করা যাবে না বলে হুমকি দেওয়া হচ্ছে। ফাল্গুনী পাত্র বলেন, সন্দেশখালিতে এতদিন শেখ শাহাজাহানের দলবল মেয়েদের সম্মান নিয়ে খেলা করেছে। এখন তাদের বাঁচাতে তৃণমূল সরকার একই কাজ করছে।

আরও পড়ুন: নির্বাচন মিটতেই কেষ্টহীন বীরভূমে বিজয় মিছিল, উড়ল সবুজ আবির

উল্লেখ্য, গত রবিবার থেকেই ফের দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছে সন্দেশখালির (Sandeshkhali) বিভিন্ন এলাকা। রবিবার তৃণমূল (TMC) নেতা-কর্মীদের উপর চড়াও হওয়ার ঘটনায় চার বিজেপি কর্মীকে গ্রেফতার করে সন্দেশখালি থানার পুলিশ। ওই ঘটনার প্রতিবাদে সোমবার বেড়মজুরের কাঠপোল বাজারে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী, সমর্থকরা। পাশাপাশি মঙ্গলবার সকালে সন্দেশখালিতে শুভেন্দু অধিকারীর পোস্টার ছেঁড়া নিয়ে উত্তেজনা ছড়ায়। সন্দেশখালির বেড়মজুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের রামপুর বাগদীপাড়া মোড়ে বিজেপি কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখান। রাতের অন্ধকারে দুষ্কৃতীরা পোস্টার ছিড়েছে, এমনই অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় মহিলা কর্মী-সমর্থকরা। তাদের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই পোস্টার ছিঁড়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
NEET | Tejashwi Yadav | নিট কেলেঙ্কারিতে তেজস্বীর নাম! তদন্তের বিরাট আপডেট
00:00
Video thumbnail
Maharashtra News | খেলা হল মহারাষ্ট্রে , দিল্লি থেকে ফড়নবিশকে কেন্দ্রীয় নেতৃত্বের ফোন
00:00
Video thumbnail
Lok Sabha Speaker | নতুন স্পিকারের নাম চূড়ান্ত? শেষ হল দড়ি টানাটানি?
00:00
Video thumbnail
Good Morning Kolkata | দেখে নিন আজ সকালের গুরুত্বপূর্ণ খবরগুলি
03:02:22
Video thumbnail
Hollong Bungalow Fire | পুড়ে ছাই! হলং বনবাংলো, কীভাবে ঘটল ভয়ঙ্কর ঘটনা ?
03:48:21
Video thumbnail
খেলা হল মহারাষ্ট্রে , দিল্লি থেকে ফড়নবিশকে কেন্দ্রীয় নেতৃত্বের ফোন
08:27:34
Video thumbnail
Lok Sabha Speaker | নতুন স্পিকারের নাম চূড়ান্ত? শেষ হল দড়ি টানাটানি?
07:01:01
Video thumbnail
NEET | Tejashwi Yadav | নিট কেলেঙ্কারিতে তেজস্বীর নাম! তদন্তের বিরাট আপডেট
05:21:27
Video thumbnail
আজকে (Aajke) | বিজেপিতে কোন্দল চলছে চলবে
11:16
Video thumbnail
MODI | স্পিকার পদে প্রার্থী দিতে তোড়জোড় ঘুঁটি সাজাচ্ছে বিরোধীরা
11:54:57