Placeholder canvas

Placeholder canvas
HomeদেশMadhya Pradesh: মধ্যপ্রদেশে ছাত্রীকে পোশাক খুলতে বাধ্য করা শিক্ষক সাসপেন্ড

Madhya Pradesh: মধ্যপ্রদেশে ছাত্রীকে পোশাক খুলতে বাধ্য করা শিক্ষক সাসপেন্ড

Follow Us :

ভোপাল: সাসপেন্ড করা হল সহকারি এক স্কুল শিক্ষককে। স্কুলের অন্য ছাত্রীদের সামনে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে নোংরা ইউনিফর্ম খুলে দেওয়ার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বড়কালা গ্রামের শাহদোল স্কুলে। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। 

জানা গিয়েছে, ১০ বছরের ওই ছাত্রীকে স্কুলের ছাত্রীদের  সামনে তার ইউনিফর্ম খুলে ফেলতে বলেন ওই শিক্ষক। এই ঘটনার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, পঞ্চম শ্রেণির ওই ছাত্রী শুধুমাত্র তার অন্তর্বাসে দাঁড়িয়ে এবং শিক্ষক শ্রাবণ কুমার ত্রিপাঠী ছাত্রীর জামাকাপড় ধুয়ে দিচ্ছে। 

গ্রামবাসীদের দাবি, ছাত্রীটির কাপড় না শুকানো পর্যন্ত ওই ছাত্রীকে প্রায় দুই ঘণ্টা ওই অবস্থায় বসে থাকতে হয়েছিল। জানা গিয়েছে, ওই শিক্ষক নিজেকে স্বচ্ছতা মিত্র হিসাবে অভিহিত করে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে সেই ছবি শেয়ার করেন

আরও পড়ুন: রাজস্থানে ৯০ কংগ্রেস বিধায়কের ইস্তফা, পাইলটকে মানবেন না, চরম সংকটে দল

এমপির আদিবাসী কল্যাণ বিভাগের সহকারী কমিশনার আনন্দরাই সিনহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শনিবার ওই শিক্ষক শ্রাবণ কুমার ত্রিপাঠীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি আরও বলেন,  ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular