Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsতৃণমূল নেতা দেবরাজকে নিয়ে অন্য বাড়িতে সিবিআই

তৃণমূল নেতা দেবরাজকে নিয়ে অন্য বাড়িতে সিবিআই

Follow Us :

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় সকাল থেকেই বিধাননগর পুরনিগমের (BMC) কাউন্সিলর ও মেয়র পারিষদ তথা তৃণমূলের বিধায়ক অদিতি মুন্সীর (TMC MLA Aditi Munshi) স্বামী দেবরাজ চক্রবর্তীর (Devraj Chakraborty) রাজারহাট রোডের বাড়িতে তল্লাশি চালাচ্ছিলেন সিবিআই (CBI Raid) আধিকারিকরা। তল্লাশির মাঝেই বেলা ১টা নাগাদ বাড়ি থেকে বেরতে দেখা যায় দেবরাজকে। সঙ্গেই ছিলেন সিবিআই-এর আধিকারিকরা। গাড়িতে তোলা হয় দেবরাজকে।

তাঁর আরও একটি বাড়ি রয়েছে, সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান দেবরাজ। রাজারহাটের বাড়ি থেকে বেরনোর সময়ে দেবরাজ বলেন, সিবিআই আধিকারিকরা এসেছিলেন। তাঁরা একটি তদন্তের স্বার্থে আসেন। আদালতের নির্দেশে এই তল্লাশি চলছে। আমার আরেকটা বাড়ি রয়েছে। সেখানে আমি যাচ্ছি।

আরও পড়ুন: নারদে হাজিরা ফিরহাদ, মদন, শোভনের

প্রায় চার ঘণ্টা তল্লাশির পর তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়ি থেকে বেরয় সিবিআই। তাঁদের সঙ্গে গাড়িতে ওঠেন দেবরাজও। বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটে তাঁর বাড়িতে গিয়েছিল সিবিআই। দুপুর ১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে সিবিআইয়ের গোয়েন্দাদের সঙ্গে গাড়িতে উঠতে দেখা যায় দেবরাজকে। কোথায় যাচ্ছেন প্রশ্ন করা হলে তিনি বলেন, তল্লাশি শেষ হওয়ার পর যা বলার বলব আমি।

সকাল ৯টা ১০ মিনিটে রাজারহাটে দেবরাজের বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের দলটি। যদিও সেই সময় দেবরাজ বাড়িতে ছিলেন না। তাঁর বাড়ির লোক সিবিআই গোয়েন্দাদের জানিয়ে দেন, দেবরাজ বাড়িতে নেই। যদিও এর কিছুক্ষণের মধ্যেই ৯টা ৪০ মিনিট নাগাদ দেবরাজের গাড়ি এসে পৌঁছয় তাঁর বাড়ির সামনে। সিবিআইয়ের গোয়েন্দারা তাঁকে সঙ্গে নিয়ে ভিতরে ঢুকে যান। এর পরেই দুপুর ১টা নাগাদ তাঁকে নিয়ে আবার বাইরে আসতে দেখা যায় সিবিআইয়ের গোয়েন্দাদের।

সিবিআই সূত্রে খবর, দেবরাজকে নিয়ে যাওয়া হয়েছে, তাঁরই আরও একটি বাড়ির ঠিকানায়। কেন সেখানে নিয়ে যাওয়া হচ্ছে, সে ব্যাপারে প্রশ্ন করা হলে দেবরাজ বলেন, কেন এই তল্লাশি অভিযান, তার কিছুই জানি না। তবে আমার যা বলার তল্লাশি শেষ হওয়ার পরই বলব।

তৃণমূলেরই ঘনিষ্ঠ সূত্রে খবর, স্ত্রী বিধায়ক হলেও, রাজনৈতিকগত ভাবে দেবরাজের ‘কেরিয়ার’ অনেক বেশি ঘটনাবহুল। একসময়ে তিনি শ্রমমন্ত্রী পূর্ণেন্দু বসুর আপ্ত সহায়ক ছিলেন। সেখান থেকেই তাঁর রাজনৈতিক কেরিয়ার শুরু। পরবর্তীকালে পূর্ণেন্দু বসুর সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটে। তৃণমূল তাঁকে টিকিট দেয়নি। সে সময়ে তিনি কংগ্রেসে যোগ দেন। ২০১৩ সালে বিধাননগর পুরনিগমে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন। নির্বাচনের দিনই অবশ্য নির্বাচনী হিংসার কারণে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর জেল হয়। জেল থেকে ছাড়া পেয়ে তৃৃণমূলে যোগ দেন।

দ্বিতীয়বার তিনি ওই এলাকাতেই তৃণমূলের টিকিটে জয়ী হন। কাউন্সিলর হওয়ার পর তিনি বিয়ে করেন কীর্তন গায়িকা অদিতি মুন্সীকে। ২০২১ সালে বিধায়কের টিকিট পান অদিতি মুন্সী। তৃণমূল অন্দরের খবর, দলেরই শীর্ষ স্তরের এক অতি প্রভাবশালী নেতার ঘনিষ্ঠ দেবরাজ। এমনকী ওই প্রভাবশালী নেতাকে সিজিও কমপ্লেক্সে ডাকা হলে, তাঁর গাড়িতেও দেখা যায় দেবরাজকে।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments