Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsকেজরিকেও দলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল বিজেপি?

কেজরিকেও দলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল বিজেপি?

কী অভিযোগ তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী!

Follow Us :

নয়াদিল্লি: আমাকে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল ‘ওরা’। আমি বলে দিয়েছি না, কোনওদিন নয়। রবিবার বিজেপির বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এদিনই দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রী আতিশীর বিরুদ্ধে নোটিস দাখিল করে।

আপ বিধায়কদের বিজেপি কেনার চেষ্টা করছে এই অভিযোগের সত্যতা যাচাই করতে তাঁদের তলব করা হয়েছে। এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে খোদ কেজরিওয়ালকে বিজেপি দলে টানার প্রস্তাব দিয়েছিল বলে অভিযোগ তুললেন তিনি।

আরও পড়ুন: ঝাড়খণ্ড বিধানসভায় ‘কাল ক্যায়া হোগা, কিসকো পাতা’

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘ওয়াশিং মেশিন’ তত্ত্বের সুরেই কেজরির অভিযোগ, যদি কেউ বিজেপিতে যায়, তার সব অপরাধ মকুব। আমরা কী অপরাধ করেছি? এদিন শহরের কিরারি এলাকায় একটি সরকারি বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রী। সেখানে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন কেজরি।

তিনি বলেন, ওরা আমাদের বিরুদ্ধে যা মন চায়, তা নিয়ে চক্রান্ত করতে পারে। কিন্তু, বিজেপি সফল হবে না। আমি ওদের বিরুদ্ধে লড়ছি, কোনওদিন পিছু হটব না। ওরা আমাদের বিধায়ক কেন, আমাকেও তো ওদের দলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল, দাবি কেজরিওয়ালের। আমরা স্কুল তৈরি করেছি, গলিপথ মেরামত করেছি, নিকাশির হাল ফিরিয়েছি, মহল্লা চিকিৎসালয় তৈরি করেছি। এসব করা অপরাধ? আর এসব করার জন্যই মণীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈনকে জেল খাটতে হচ্ছে! না করলে হয়তো কিছুই হতো না।

এর আগে অরবিন্দ কেজরিওয়াল অভিযোগ তুলেছিলেন, বিজেপি তাঁর সরকার ভাঙাতে ৭ আম আদমি পার্টির বিধায়ককে ২৫ কোটি টাকা করে দেওয়ার টোপ দিয়েছে। বিজেপি এই অভিযোগ অস্বীকার করে কেজরি এবং আতিশীর বিরুদ্ধে পুলিশে নালিশ করেছিল। যার ভিত্তিতে আপের দুই শীর্ষ নেতাকে নোটিস দিয়েছে দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা। নোটিসে আগামিকাল, ৫ ফেব্রুয়ারির মধ্যে দুজনের জবাব তলব করা হয়েছে।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments