HomeBig news'তভি তো সব মোদি কো চুনতে হ্যায়', ভোটবাজারে মিউজিক ভিডিও-অস্ত্র ছাড়ল বিজেপি

‘তভি তো সব মোদি কো চুনতে হ্যায়’, ভোটবাজারে মিউজিক ভিডিও-অস্ত্র ছাড়ল বিজেপি

ভোটার দিবসে নবযুবকদের কাছে স্থায়ী সরকার গঠনের আর্জি প্রধানমন্ত্রীর

Follow Us :

নয়াদিল্লি: ‘আগে দুর্নীতি এবং কেলেঙ্কারি রোজ শিরোনামে আসত। আর এখন সাফল্যের কাহিনি এবং উন্নয়নের কথা প্রথম পাতায় আসে।’ লোকসভা ভোটের আগে ভোটার দিবসে ঠিক এ ভাষাতেই কংগ্রেস এবং ইন্ডিয়া জোট শরিকদের কটাক্ষের তিরে বিঁধলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আর কিছুক্ষণের মধ্যেই উত্তরপ্রদেশের বুলন্দশহরে ১৯ হাজার ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন দিয়ে লোকসভা নির্বাচনী প্রচারের ফিতে কাটবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে বৃহস্পতিবারেই ভোটপ্রচারের থিম সং প্রকাশ করল বিজেপি। যার মূল ভাব হল, ‘তভি তো সব মোদি কো চুনতে হ্যায়।’

আরও পড়ুন: রাহুলের বিরুদ্ধে মামলা সিআইডিকে দিল অসম পুলিশ

লোকসভা ভোটের ঢাকে কাঠি অনেকদিন আগেই পড়ে গিয়েছে। একদিকে বিজেপি, অন্যদিকে মোদি বিরোধী জোট তাল ঠুকছে বাগযুদ্ধের। এদিন ভোটার দিবস উপলক্ষে মোদি দেশের প্রথম ভোটদাতাদের সঙ্গে যখন মত বিনিময় করছেন, তখনই তাঁর দল মিউজিক ভিডিওর দুনিয়ায় ভোটযুদ্ধে অবতীর্ণ হল।

ভিডিওতে রয়েছে, দেশের অতি থেকে অতি সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে মোদি কী করেছেন। দেশের প্রযুক্তি, জল সরবরাহ, শিশু শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, পরিকাঠামো, বিজ্ঞান, প্রতিরক্ষা, মহাকাশ বিজয় থেকে সবকিছু ভালোর দিক তুলে ধরা হয়েছে ছবি ও গানে।

বিজেপি সভাপতি জেপি নাড্ডা মোদির নামে এই প্রচার স্লোগান দেশের কোনায় কোনায় পৌঁছে দিতে বলেছেন কর্মীদের। সাধারণের আবেগে নাড়া দিয়ে তৃতীয়বারের জন্য মোদি সরকারকে দিল্লির তখত-এ-তাউসে বসাতে আদাজল খেয়ে এদিন থেকেই নেমে পড়ল গেরুয়া শিবির।

মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানে নাড্ডা বলেন, স্বপ্নকে বাস্তবে পরিণত করেছেন প্রধানমন্ত্রী মোদি। অক্ষরে অক্ষরে প্রতিশ্রুতি পালন করেছেন। অমৃতকালের পূর্বজ, বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের স্বপ্নকে সাকার করেছেন তিনি। রামমন্দিরের নাম উল্লেখ না করে নাড্ডার দাবি, ৫০০ বছরের পুরনো দায়িত্ব ও প্রতিশ্রুতি সম্পাদন করেছেন মোদি।

এই ভিডিও ছাড়াও কিছুদিনের মধ্যেই বিজেপি শিবির মোদি বন্দনার গণসঙ্গীত গোছের গান নিয়ে আসতে চলেছে। ডিজিটাল হোর্ডিং, ডিসপ্লে ব্যানার, ডিজিটাল ফিল্ম এবং টিভিসি প্রকাশ করবে। এই সব প্রচারেরই প্রাণভোমরা থাকবেন মোদি।

মিলিজুলি ইন্ডিয়া জোটের নাম না করেই এদিন মোদি নবযুবক ভোটারদের বলেন, একটি স্থায়ী সরকারই পারে কঠোর, কঠিন, দৃঢ় সিদ্ধান্ত নিতে। দশকের পর দশক ধরে পড়ে থাকা সমস্যা আমাদের সরকারই মিটিয়েছে। কংগ্রেসের নাম উহ্য রেখে আরও বলেন, ১০-১২ বছর আগের পরিবেশ দেশের যুবকদের ভবিষ্যৎকে অন্ধকারে ঠেলে দিয়েছে। তাই নতুন ভোটাররা যেন দেশের ভবিষ্যৎ নির্ধারণ করতে তাঁরা যেন সঠিক সিদ্ধান্ত নেন।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments