Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনআন্দাজ মিললেই দারুণ উপহার দেবেন করণ!

আন্দাজ মিললেই দারুণ উপহার দেবেন করণ!

অনুরাগীদের চমকে দিয়ে নতুন ছবির ঘোষণা করলেন করণ

Follow Us :

মুম্বই: অনুরাগীদের চমকে দিয়ে নতুন ছবির ঘোষণা করলেন করণ জোহর (Karan Johar)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাদা কালো পোস্টার শেয়ার করেছেন পরিচালক। পোস্টে বড় বড় করে প্রথমেই লেখা আছে ‘এটা কোনও ছবির ঘোষণা নয়’। এর নীচেই ছোটো ছোটো হরফে চোখে পড়ল বেশ কিছু কথা। করণ লিখেছেন, আপনাদের সাহায্যে আবার হতেও পারে এটা কোনও ছবির ঘোষণা। আমরা গত কয়েক বছর ধরে এই ছবিটার শুটিং করছি, তবে এই সিনেমা সংক্রান্ত সমস্ত খবরই গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। এমনকি আমরা যে কলাকুশলীদের নিয়ে শুটিং করছি, তাঁদেরও এই ছবিটা নিয়ে বিস্তারিত কিছুই জানানো হয়নি। আমাদের নতুন পরিচালকের এমনটাই সিদ্ধান্ত। এরপরেই ছবি সম্পর্কে বেশ কিছু সংকেত দিয়েছেন করণ-

এই ছবিতে একজন দক্ষিণী তারকা অভিনয় করছেন যিনি সম্প্রতি একটি প্যান ইন্ডিয়া ছবিতে অভিনয় করেছেন।

একজন ভীষণ জনপ্রিয় অভিনেত্রী, যিনি তাঁর এনার্জি, আবেগ, অভিনয় দক্ষতা সবটুকু দিয়ে আবার মুগ্ধ করতে আসছেন।

একজন ঐতিহ্যশালী অভিনেতা যিনি ডেবিউ করার জন্য ভীষণ পরিশ্রম করছে। তাঁর নামের সঙ্গে ‘এন’ আছে।

ছবিটা তৈরি হয়ে গিয়েছে। আমরা খুব তাড়াতাড়িই ছবিটি রিলিজ করতে প্রস্তুত।

সবশেষে তিনি বলেছেন, যদি এই ছবির নাম আর অভিনেতা অভিনেত্রীদের নাম সঠিকভাবে কেউ আন্দাজ করতে পারেন, তাহলে তাঁকে এই ছবির ঝলক দেখাতে আমরা অবশ্যই আমন্ত্রণ করব।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

আরও পড়ুন: ‘খাদান’-এ দেবের সঙ্গে হাত মেলালেন যীশু

সোশ্যাল মিডিয়ায় করণের এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে। অনেকেই লিখেছে, প্রথম ব্যক্তি, যিনি প্যান ইন্ডিয়া ছবিতে কাজ করেছেন তিনি হলেন পৃথ্বীরাজ সুকুমারণ (Prithviraj Sukumaran)। জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় বেশিরভাগ মানুষই লিখেছেন কাজলের (Kajol) নাম। নতুন অভিনেতা হিসেবে উঠে এসেছে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)-এর নাম। সমস্ত জল্পনার মধ্যে প্রশ্ন এখন একটাই, কবে আসবে ছবির ঝলক?

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments