Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবাগদান সারলেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাই
Priyanka Chopra Brother Engagement

বাগদান সারলেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাই

সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের এনগেজমেন্টের ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা

Follow Us :

মুম্বই: গত মাসেই মার্কিন মুলুক থেকে ভারতে এসেছেন বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দেশের মাটিতে পা রাখতেই জানা গিয়েছিল একাধিক কাজ নিয়ে এসেছেন অভিনেত্রী। সেইসব কাজের মধ্যেই ভাইয়ের বাগদানের অনুষ্ঠানে মেতে উঠলেন প্রিয়াঙ্কা। ভাই সিদ্ধার্থের বাগদানে (Priyanka Chopra Brother Engagement) হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও।

লাল রঙের শাড়িতে সেজেছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক জোনাস পরেছিলেন সাদা রঙের কুর্তা-পাজামা এবং নেহেরু কোট। দক্ষিণী অভিনেত্রী নীলম উপাধ্যায়ের (Neelam Upadhyaya) সঙ্গে বাগদান সারলেন সিদ্ধার্থ চোপড়া (Siddharth Chopra)। প্রিয়াঙ্কা, ভাইয়ের এনগেজমেন্টের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানেই তাঁকে দেখা গেল খুশির মেজাজে।

 

View this post on Instagram

 

A post shared by Neelam Upadhyaya (@neelamupadhyaya)

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৩৪)

 

এর আগে ২০১৪ সালে প্রেমিকা কণিকা মাথুরের সঙ্গে বাগদান হয়েছিল সিদ্ধার্থের। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়। তারপর ২০১৯ সালে প্রিয়াঙ্কার বিয়ের ঠিক পর পরই ফের বাগদান হয় সিদ্ধার্থর। কিন্তু মাত্র কয়েক মাসের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তার পরেই দক্ষিণী অভিনেত্রী নীলমের প্রেমে পড়েন সিদ্ধার্থ। একাধিক তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কার ভাইয়ের হবু বউ।

আরও পড়ুন:  ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে পড়েছেন শাহরুখ পুত্র!

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বর মাসে পপ তারকা নিক জোনাসের সঙ্গে চারহাত এক হয় প্রিয়াঙ্কা চোপড়ার। ২০২২ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে জন্ম হয় প্রিয়াঙ্কা-নিক কন্যা মালতীর। এখন প্রিয়াঙ্কার বেশিরভাগ সময়টাই কাটে মার্কিন মুলুকেই। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলি ছবিতে কাজ করেন। শেষবার অভিনেত্রীকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular