Placeholder canvas
Homeবিনোদনআংটি বদল থেকে সংগীত, বাগদান সারলেন সন্দীপ্তা-সৌম্য

আংটি বদল থেকে সংগীত, বাগদান সারলেন সন্দীপ্তা-সৌম্য

Follow Us :

কলকাতা: বিয়ের মরশুম শুরু হতেই একের পর এক সুখবর আসতে শুরু করেছে। টলিউড (Tollywood) জুড়ে এখন বিয়ের সানাই বাজছে। কিছুদিন আগেই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ে করেছেন শ্রীপর্ণা এবং শুভজিৎ। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলিভিশনের সকলের প্রিয় দুর্গা অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) এবং সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। আগামী ৭ ডিসেম্বরেই শহরের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে সারতে চলেছেন এই জুটি। তবে তার সপ্তাহখানেক আগেই বাগদান পর্ব সারলেন সন্দীপ্তা-সৌম্য। বালিগঞ্জের কাছে একটি বাগানবাড়িতে এদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ভালবেসে দুজন দুজনকে আংটি পরিয়ে দিয়েছেন। নানা ধরনের ফটোশ্যুট থেকে শুরু করে ছোটখাটো মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, যুগলে একইরকম ম্যাচিং পোশাক পরেছিলেন। সাদা লেহেঙ্গায় এদিন সন্দীপ্তাকে বেশ মানিয়েছিল। সৌম্যের পোশাকেও ছিল রঙমিলান্তি। সব মিলিয়ে জমজমাট গোটা অনুষ্ঠান। সন্দীপ্তার ঘনিষ্ট মানুষেরা উপস্থিত হয়েছিলেন এদিনের অনুষ্ঠানে। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

আরও পড়ুন: ‘বৌ হারালে বৌ পাওয়া যায় রে’ অনুপমকে বার্তা চিরঞ্জিতের

তবে, বিয়েতে কিন্তু চমক দিতে চলেছেন অভিনেত্রী। বিয়ের থিম হিসেবে বেছে নিয়েছেন গোলাপি ও সাদা। আর সেই কারণেই আমন্ত্রিতদের কাছে এক আবদারও রেখেছেন সন্দীপ্তা ও সৌম্য। সন্দীপ্তার বিয়ের কার্ডে আমন্ত্রিতদের উদ্দেশে পরিষ্কার লেখা আছে, “সম্ভব হলে গোলাপি রঙ এড়িয়ে চলবেন।” টলিউড সূত্রে জানা গিয়েছে, যেহেতু তাঁর বিয়ের থিমে রয়েছে গোলাপি। অন্যদিকে অভিনেত্রীর বিয়ের বেনারসিটিও ফুসিয়া পিঙ্ক রঙের। যাতে গোলাপি মিলে মিশে একাকার না হয়ে যায় সেই কারণেই এই ব্যবস্থা।

দেখুন আরও অন্য খবর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments