Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনসুখবর দিলেন দুর্নিবার-ঐন্দ্রিলা

সুখবর দিলেন দুর্নিবার-ঐন্দ্রিলা

পুত্রসন্তানের বাবা হলেন সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা

Follow Us :

কলকাতা: অনুরাগীদের সুখবর জানালেন সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha)। আগেই জানা গিয়েছিল, সাহা পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। রবিবার সোশ্যাল মিডিয়া পোস্টে দুর্নিবার জানালেন তাঁদের জীবনে নতুন সদস্য আসার কথা। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী ঐন্দ্রিলা। গতবছর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর সে ভাবে প্রকাশ্যে দেখা যায়নি গায়কের স্ত্রীকে। পরিবারে যে নতুন সদস্য আসতে চলেছে, সে খবর গত জানুয়ারি মাসে জানিয়েছিলেন দুর্নিবার। কিছুদিন আগে দম্পতিকে সাধভক্ষণ অনুষ্ঠানেও দেখা গিয়েছিল।

রবিবার সোশ্যাল মিডিয়া পোস্টে দুর্নিবার বলেছেন, আমরা জানতাম না কান্নার শব্দ আমাদের এই ভাবে মুখে হাসি ফোটাবে। পোস্টের ক্যাপশনে তিনি ঐন্দ্রিলার উদ্দেশে লিখেছেন, তোর জন্য অগণিত তারার আলো। পোস্টের ক্য়াপশনে লেখা, ‘আমরা তিন হলাম’। দুর্নিবার ও ঐন্দ্রিলার এই সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগী এবং টলিপাড়ার অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

আরও পড়ুন: মৃত্যুরসিক পুনম পান্ডেকে খোলা চিঠি শিলাজিতের

প্রসঙ্গত, ২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-কে বিয়ে করেন গায়ক। ইন্ডাস্ট্রির অন্দরে তিনি অবশ্য মোহর নামেই পরিচিত। মীনাক্ষী মুখোপাধ্যায়ের সাথে বিবাহবিচ্ছেদের পর দুর্নিবার-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে নানান আলোচনা-সমালোচনা হয়েছিল। যদিও এ প্রসঙ্গে তেমন ভাবে কোনও মন্তব্য করেননি ঐন্দ্রিলা বা দুর্নিবার।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments