Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবাঙালির হিয়া নস্টাল করতে আসছেন উত্তমকুমার
Oti Uttam

বাঙালির হিয়া নস্টাল করতে আসছেন উত্তমকুমার

ভালোবাসার দিনে বাঙালির প্রেমের মানুষ আসছে

Follow Us :

কলকাতা: বাঙালিকে প্রেমের রসদ জুগিয়েছেন যে মানুষটা তিনি আসছেন। এই ভালোবাসার মরশুমেই নতুন করে সাক্ষাৎ হতে চলেছে তাঁর সাথে। যাঁর অনাবিল হাসিতে বারবার মুগ্ধ হতে হয়। আজও যাঁর চাহুনিতে প্রেমে পড়েন আধুনিকা রমণীরা। তিনিই তো বাঙালিকে প্রেমে পড়তে শিখিয়েছেন। হ্যাঁ, মহানায়ক ফিরছেন- সৃজিৎ মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) হাত ধরে। ভ্যালেন্টাইন্স ডে-তে বাঙালিকে বড় উপহার সৃজিতের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল তাঁরই এক ঝলক। আর সেখানেই বড় চমক দিলেন সৃজিৎ। হুবহু মহানায়ক উত্তমকুমারের (Uttam Kumar) কণ্ঠস্বর শুনে চমকে যেতে হবেই। না এবার আর পদাতিক ছবির মতো কোনও AI-এর কারুকার্য না। বাংলার জনপ্রিয় অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠ মহানায়কের কণ্ঠস্বর হয়ে উঠেছে সৃজিৎ মুখোপাধ্যায়ের ছোঁয়ায়। সৃজিৎ পরিচালিত, ‘অতি উত্তম’ ছবি নিয়ে অনেকদিন ধরেই আলোচনা চলছে। এবার অপেক্ষার অবসান হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় সৃজিতের শেয়ার করা মোশন ভিডিওতে, মহানায়ক জানিয়েছেন, এই ভ্যালেন্টাইন্স ডে-তে তাঁকে নিয়ে বানানো ‘অতি উত্তম’ ছবির ‘সঁইয়া বেইমান’ গান মুক্তি পাবে। গানটি গেয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মোনালি ঠাকুর (Monali Thakur)।

আরও পড়ুন: ভালোবাসার মরশুমে বিশেষ চমক করণের, দেখুন

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল সৃজিত পরিচালিত ‘অতি উত্তম’ (Oti Uttam) ছবিটি। কিন্তু নানান কারণে ছবি মুক্তির তারিখ পিছিয়ে যায়। এই ছবিতে বিশেষ আকর্ষণ স্বয়ং মহানায়কের উপস্থিতি। গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, লাবনী সরকার, শুভাশিস মুখোপাধ্যায়কে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ‘অতি উত্তম’-এ। ছবিতে গানের বিশেষ ছোঁয়া দেবেন সৃজিতের ‘এক্স=প্রেম’ ছবি খ্যাত সঙ্গীতশিল্পী সপ্তক সানাই দাস (Saptak Sanai Das)। আগামী ২২ মার্চ ক্যামেলিয়া প্রোডাকশনের (Camellia Productions Pvt. Ltd) প্রযোজনায় আসছে ছবিটি।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments