Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনশুভ্রজিতের ‘দেবী চৌধুরাণী’ হয়ে আসছেন শ্রাবন্তী

শুভ্রজিতের ‘দেবী চৌধুরাণী’ হয়ে আসছেন শ্রাবন্তী

শুরু হল ‘দেবী চৌধুরাণী’-র শুটিং

Follow Us :

কলকাতা: দীর্ঘদিন ধরেই শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র পরিচালনায় ‘দেবী চৌধুরাণী’ (Debi Chaudhurani) নিয়ে আলোচনা চলছে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছিল ছবির প্রস্তুতি পর্বের বেশ কিছু ঝলক। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দেখা গিয়েছিল ঘোড়ায় চড়ার অনুশীলন নিতে। এবার শুরু হল ‘দেবী চৌধুরাণী’-র শুটিং।

শনিবার পরিচালক শুভ্রজিৎ মিত্র দেবী চৌধুরানী ছবিটির একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান ছবির শুটিং শুরু হচ্ছে। রবিবার থেকে পুরুলিয়ার ছবির শুটিং করবে টিম ‘দেবী চৌধুরাণী’। ২৯ জানুয়ারি থেকে শুট শুরু হবে ছবির মূল অংশের। পুরুলিয়ার অযোধ্যা পাহাড় এবং তার পাদদেশে শুট হবে। শুট হবে গভীর জঙ্গলেও।

ছবিতে দেবী চৌধুরাণীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।  অভিনেতা সব্যসাচী চক্রবর্তী Sabyasachi Chakraborty)-কে দেখা যাবে হরবল্লভ রায়ের চরিত্রে। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) অভিনয় করছেন রঙ্গরাজের ভূমিকায়।

আরও পড়ুন: সুন্দরবনের জোয়ার ভাটায় মিশে আছে ‘বনবিবি’!

দর্শনা বণিককে দেখা যাবে সাগরের চরিত্রে, অভিনেতা কিঞ্জল নন্দকে অভিনয় করছেন ব্রজেশ্বর রায়ের ভূমিকায়। পরিচালনার পাশাপাশি “দেবী চৌধুরানী”-র গবেষণা, চিত্রনাট্য, সংলাপ, প্রোডাকশন ডিজাইন করেছেন শুভ্রজিৎ নিজেই। এডিটেড মোশন পিকচার্স ও এলওকে আর্টস কালেকটিভের ব্যানারে ছবিটি মুক্তি পাবে। সিনেমাটোগ্রাফির দায়িত্বে অনির্বাণ চট্টোপাধ্যায় এবং সঙ্গীতের দায়িত্ব থাকছে বিক্রম ঘোষের কাঁধে।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments